দামোদর নদীতে মাছ ধরতে নেমে মৃত যুবকের পরিবারের পাশে দাঁড়ালো তৃণমূল কংগ্রেস নেতৃত্ব

24

আব্দুল হাই, বাঁকুড়াঃ গতকাল সোনামুখীর দামোদর নদীতে মাছ ধরতে নেমে জলে ডুবে মৃত্যু হয়েছিল সোনামুখীর রাধামোহন পুর পঞ্চায়েতের নিত্যানন্দপুর গ্রামের সুরজিৎ চক্রবর্তী নামে এক যুবকের। তিনি এলাকায় একজন যুব তৃণমূল কর্মী হিসেবে পরিচিত ছিলেন। বৃহস্পতিবার ওই যুবকের পরিবারের সঙ্গে দেখা করলেন বিষ্ণুপুর সাংগঠনিক জেলার যুব তৃণমূল কংগ্রেসের সভানেত্রী অর্চিতা বিদ, সোনামুখী ব্লক সভাপতি বিশ্বনাথ মুখোপাধ্যায় সহ অন্যান্য তৃণমূল কংগ্রেসের নেতৃত্বরা।

এদিন তারা মৃত যুবক সুরজিৎ চক্রবর্তীর মায়ের সঙ্গে কথা বলেন পাশাপাশি তাঁর তিন ভাই এক বোনের সঙ্গেও তারা কথা বলেন। আগামী দিনে যাতে তারা সরকারি ক্ষতিপূরণ পায় তার সবরকম আশ্বাস দেওয়া হয়। তৃণমূল নেতৃত্বদের পাশে পেয়ে কিছুটা হলেও আশ্বস্ত হয়েছেন পরিবারের সকলে। বিষ্ণুপুর সাংগঠনিক জেলার যুব তৃণমূল কংগ্রেসের সভানেত্রী অর্চিতা বিদ ছাড়াও উপস্থিত ছিলেন সোনামুখী ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি বিশ্বনাথ মুখোপাধ্যায়, সোনামুখী ব্লক যুব তৃণমূল কংগ্রেসের সভানেত্রী কদম লোহার, রাধামোহনপুর পঞ্চায়েতের সহ-সভাপতি স্বপন বাড়ৈ সহ অন্যান্য তৃণমূল কংগ্রেস নেতৃত্ব।

অর্চিতা বিদ আমাদের ক্যামেরার মুখোমুখি হয়ে জানান, আগামী দিনে তাদের পরিবারের পাশে আমরা থাকবো এবং তারা যাতে সরকারি সুযোগ-সুবিধা পায় তার সবরকম চেষ্টা করা হচ্ছে। সোনামুখী ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি বিশ্বনাথ মুখোপাধ্যায় জানান, তৃণমূল কংগ্রেস সর্বদা মানুষের পাশে রয়েছে আগামী দিনেও থাকবে।