ফের দুটি তাজা বোমা উদ্ধার হল ভেটাগুড়িতে, চাঞ্চল্য এলাকায়

44

কোচবিহার,১৬ সেপ্টেম্বরঃ ফের দুটি তাজা বোমা উদ্ধার হওয়ায় চাঞ্চল্য ছড়াল এলাকায়।ঘটনাটি ঘটেছে, দিনহাটা ১নং ব্লকের ভেটাগুড়ি সংলগ্ন শাকদল ও ব্রোমানীর চৌকি এলাকায়। দিনহাটা থানার পুলিশ এসে বোম দুটিকে উদ্ধার করে। রাজ্য পুলিশের ডিজি বীরেন্দ্র  বৈঠক করে যাওয়ার পর দুদিন কাটতে না কাটতেই অশান্তি অব্যাহত কোচবিহারে।

শনিবার রাতেও পুলিশের গাড়িকে লক্ষ করে গুলি করার অভিযোগ ওঠে দুষ্কৃতীদের  বিরুদ্ধে। যদিও এই ঘটনায় হতাহতের খবর না পাওয়া গেলেও কোচবিহার থেকে পুলিশের বিশাল বাহিনী ঘটনাস্থলে গিয়ে একটি গুলির খোল উদ্ধার করে। পুলিশের গাড়িকে লক্ষ করে গুলি করার ঘটনায় সাধারণ মানুষের মধ্যে আতঙ্ক সৃষ্টি হয়েছে।    

লোকসভা ভোটের ফল প্রকাশের পড় থেকেই রাজনৈতিক ভাবে উত্তপ্ত হয়ে রয়েছে দিনহাটা ১নং ব্লকের ভেটাগুড়ি এলাকা। সোমবার রাতেও ভেটাগুড়ি ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের বিভিন্ন এলাকায় বোমাবাজির ঘটনা ঘটে বলে জানা গেছে। পাশাপাশি ব্রহ্মানির চৌকি ও শাকদল এলাকা থেকে ফের দুটি বোমা উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। কিন্তু কোথা থেকে আসছে এই বোমা গুলি। রাতভর এলাকায় পুলিশি টহল এরপরেও এলাকায় রাজনৈতিক সংঘর্ষ লেগেই রয়েছে। পুলিশ সূত্রে জানা গেছে ঘটনার তদন্ত শুরু হয়েছে।