ফাঁকা বাড়িতে থেকে সর্বস্ব লুট করে পালালো দুষ্কৃতিরা

137

তুষার কান্তি বিশ্বাস, উত্তর দিনাজপুরঃ  ফাঁকা বাড়ি পেয়ে তালা ভেঙে ঘরে ঢুকে সর্বস্ব চুরি করে নিয়ে গেল দুস্কৃতীরা। ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জ থানার দেবীনগর এলাকায়। মঙ্গলবার সকালে শহরে এমন ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে রায়গঞ্জ থানার পুলিশ ও স্থানীয় তৃনমূল কাউন্সিলর। সুজিতা রায় নামে এক বিধবা মহিলা ওই বাড়িতে বসবাস করতেন।

চুরির খবর পেয়েই কলকাতা থেকে রায়গঞ্জে বাড়ির উদ্দেশ্যে রওনা হয়েছেন মহিলা। ঘটনার তদন্ত শুরু করেছে রায়গঞ্জ থানার পুলিশ। ড্রাগ আসক্ত দুস্কৃতীরাই এই কাজ করেছে বলে প্রাথমিক অনুমান পুলিশের। এলাকার মানুষকে ড্রাগ সম্পর্কে সচেতন হওয়ার আবেদন জানিয়ে পুলিশ প্রশাসনকে আরও সতর্ক হওয়ার অনুরোধ জানিয়েছেন স্থানীয় তৃনমূল কংগ্রেস কাউন্সিলর অভিজিৎ সাহা।

রায়গঞ্জ শহরের দেবীনগর এলাকার বাসিন্দা সুজিতা রায় চিকিৎসার জন্য কলকাতায় গিয়েছেন। এইদিন সকালে তাঁর বাড়িতে এক আত্মীয়া, তিনি এসে দেখেন দরজা খোলা৷ ভেতরে সবকিছু লণ্ডভণ্ড হয়ে পরে রয়েছে। ফাঁকা বাড়ি পেয়ে দুস্কৃতীরা তালা ভেঙে ঘরে ঢুকে আলমারি ভেঙে নগদ টাকা পয়সা সহ সোনার অলঙ্কার চুরি করে নিয়ে যায় বলে অভিযোগ।

এরপর খবর দেওয়া হয় রায়গঞ্জ থানার পুলিশকে। ঘটনাস্থলে ছুটে আসেন স্থানীয় তৃনমূল কংগ্রেস কাউন্সিলর অভিজিৎ সাহাও। কত টাকা বা সোনার গহনা কতটা চুরি গিয়েছে তা বাড়ির মালিক সুজিতা রায় না আসা পর্যন্ত জানা সম্ভব নয়। তবে ঘরে থাকা মূল্যবান সবকিছুই চুরি করে পালিয়েছে দুস্কৃতীরা। ঘটনার তদন্ত শুরু করেছে রায়গঞ্জ থানার পুলিশ।