বরবেশে বরযাত্রী নিয়ে ভোট দিতে এলেন পাত্র!

124

ওয়েব ডেস্ক, ৮ ফেব্রুয়ারিঃ হাই ভোল্টেজ প্রচারপর্বের পরে শনিবার বিধানসভা নির্বাচনের ভোটদানে নামল দিল্লি। সকাল ৮টা থেকে শুরু হয়েছে ভোটগ্রহণ প্রক্রিয়া। জানা গিয়েছে, সকাল ১১টা পর্যন্ত ভোট পড়েছে ৬.৯৬%। ভোটদাম শেষ হবে সন্ধ্যা ৬টায়। আর এই ভোটপর্বের মধ্যেই নজর কাড়ল শাকারপুরের এমসিডি প্রাইমারি স্কুলের একটি বুথ। সেখানে বরবেশে বরযাত্রী নিয়ে ভোট দিতে এলেন বর!

পাশাপাশি, ভোট দিলেন কংগ্রেস সভাপতি সনিয়া গান্ধী এবং দলের সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধী ভঢরা।অন্যদিকে, অওরঙ্গজেব লেনের বুথে ভোট দিলেন বর্ষীয়ান বিজেপি নেতা লালকৃষ্ণ আডবানি ও তাঁর মেয়ে প্রতিভা আডবানি।

সিএএ-এনআরসি-এনপিআর বিক্ষোভের মাঝেই দিল্লির ৭০টি বিধানসভা কেন্দ্রে শুরু হয় ভোটগ্রহণ।ভোট দিতে চলেছেন ১.৪৭ কোটি ভোটার। দিল্লিতে এবারও ত্রিমুখী লড়াই; লড়াই চলছে বিজেপি, কংগ্রেস ও আম আদমি পার্টির মধ্যে।

উল্লেখ্য, এই ৭০টি আসনেই প্রার্থী দিয়েছে আপ। তবে বিজেপি ও কংগ্রেস লড়ছে শরিকদের সঙ্গে নিয়ে। এলজেপি ও জেডিইউ-কে ৩টি আসন ছেড়েছে বিজেপি। লালুপ্রসাদের আরজেডি-কে ছেড়েছে ৪টি আসন কংগ্রেস।ভোটের ফলপ্রকাশ হবে আগামী মঙ্গলবার অর্থাৎ ১১ ফেব্রুয়ারী। দিল্লির হাল কে ধরবেন? ফের মুখ্যমন্ত্রীর আসনে বসবেন কেজরিওয়াল নাকি এবার তাঁকে হারিয়ে ক্ষমতায় ফিরবে বিজেপি? উত্তরের অপেক্ষায় দিল্লিবাসী।