শারীরিক হেনস্তার শিকার, মহিলার মুখে থুতু ক্যাব চালকের

150

ওয়েব ডেস্ক, ২৮ জানুয়ারিঃ এখানকার সময়ে কোথায় ঘুরতে গেল বা রেল ষ্টেশন হোক বা এয়ারপোর্ট হোক বের হয়ে আমরা ক্যাব বুক করি। সহজ সরলভাবে গাড়ি পেয়ে যায়। আর ওই অ্যাপ গিলি প্রধান ভুমিকা পালন করে। কিন্তু কখনও কখনও ক্যাবচালকদের দায়িত্বজ্ঞানহীন আচরণ ক্রমশ এই অ্যাপের বিশ্বাসযোগ্যতা ও গ্রহণযোগ্যতা দুইই কমাচ্ছে। যাত্রীদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠছে। এবার হেনাস্তার শিকার হতে হল এক মহিলাকে। জানা গেছে, তাঁর ফটোগ্রাফারের সঙ্গে কাজ শেষ করে ফিরছিলেন তখন একটা ক্যাব এসে তাঁদের স্কুটির পিছনে সজোরে ধাক্কা মারে। এরপর তারা  ধাওয়া করে ওই ক্যাবটির সামনে এসে দাঁড়ালে অভিযুক্ত ওই ক্যাবচালক গাড়ি থেকে বেড়িয়ে এসে তাঁদের সঙ্গে হাতাহাতি শুরু করে দেয়।

অভিযোগ, ভরদুপুরে রাস্তার মাঝে হঠাৎ তাঁদের স্কুটিকে আটকায় একটি ক্যাব। এরপরই ওই মহিলাকে শারীরিকভাবে হেনস্থা করা হয় এবং তাঁর মুখে থুতু ছিটিয়ে দেওয়া হয় বলে অভিযোগ। ওই মহিলা বাধা দিতে গেলে তাঁকে অশ্লীল ভাষায় গালিগালাজ করে এবং তাঁর মুখে থুতু ছিটিয়ে দেয়। এমনকি তাঁর গলাও টিপে ধরে বলে ওই মহিলা জানিয়েছেন।

এরপর আক্রমণকারীর হাত থেকে বাঁচতে তিনি চেঁচামিচি শুরু করে দিলে আশেপাশের লোকজন ওই মহিলাকে সাহায্য করতে এগিয়ে আসে। তখন ওই ক্যাবচালক গাড়ি নিয়ে পালিয়ে যায়। আক্রান্ত ওই মহিলা ইতিমধ্যেই বেল্লাদুর থানায় একটি লখিত অভিযোগ দায়ের করেছেন। ক্যাবচালকের সন্ধানে তদন্ত শুরু করেছে পুলিশ।