পর্নকান্ড নিয়ে উত্তাল গোটা দেশ, জেল থেকে বেরোনোর পর প্রথম যুগলে দর্শন রাজ-শিল্পার

274

ওয়েব ডেস্ক, ১০ নভেম্বরঃ বিগত কয়েকমাস ধরেই পর্নকান্ড নিয়ে উত্তাল ছিল গোটা দেশ। গত জুলাই মাসে পর্নোগ্রাফিক কনটেন্ট তৈরির অভিযোগে গ্রেফতার হয়েছিলেন শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা। সেপ্টেম্বর মাসে তিনি জামিন পান। তবে জেল থেকে বেরোনোর পর রাজকে শিল্পার সঙ্গে প্রকাশ্যে দেখা যায়নি কখনো।

তবে এবার পর্নকান্ড থেকে জেল মুক্তির পর প্রথমবার প্রকাশ্যে রাজ – শিল্পা। হিমাচল প্রদেশের এক মন্দির থেকে দম্পতির একসঙ্গে বেরোনোর ভিডিয়ো ভাইরাল হয়েছে মঙ্গলবার। এদিন দু’জনের পরনেই ছিল হলুদ রঙের পোশাক। এদিন একই রঙের পোশাকে ক্যামেরাবন্দি হয়েছেন তারা।

রাজের পর্নোগ্রাফি কাণ্ডে নাম জড়ানোর পর থেকেই বিভিন্ন সংবাদমাধ্যমে রাজ-শিল্পার বিবাহবিচ্ছেদের গুঞ্জন ঘুরেছে। তবে অবশেষে সেই সব জল্পনায় জল ঢেলে জেল থেকে বেরোনোর দিন বা গত দেড় মাস পর একসঙ্গে রাজ-শিল্পা।

দীর্ঘ কয়েকদিন ধরেই শিল্পার সোশ্যাল মিডিয়ায় দেখা যাচ্ছে বিভিন্ন ভ্রমণের মুহূর্ত। আর সেখানেই শিল্পার সঙ্গে রয়েছে তার দুই সন্তান ভিয়ান-শমিশা। তবে রাজও যে সফরসঙ্গী হয়েছেন, তা ঘুণাক্ষরেও বুঝতে দেননি অভিনেত্রী।

গণেশ পুজো থেকে দীপাবলি সোশ্যাল মিডিয়ায় শিল্পার কোনও পোস্টে এ কয়েকদিন ধরেই রাজের উপস্থিতি ছিল না।গত সপ্তাহে সোশ্যাল মিডিয়ার সব অ্যাকাউন্ট বন্ধ করেছেন রাজ। তবে বলাই বাহুল্য যে বলিউডের এই হেভি ওয়েট দম্পতির  যুগলে দর্শন অনেক প্রশ্নের ইতি টেনেছে।