স্বপ্নে স্বামীকে দেখে গর্ভবতী হলেন স্ত্রী!

3272

ওয়েব ডেস্ক, ২৫ অক্টোবরঃ স্বপ্নে স্বামীকে দেখেই অন্তঃসত্ত্বা হয়ে গিয়েছেন স্ত্রী। এমনই একটি ঘটনা প্রকাশ পেয়েছে, যা বিজ্ঞান কে ভুল বলে প্রমাণ করছে।বিহারে একজন মহিলা দাবি করেছেন যে স্বপ্নে স্বামীর দেখা পেয়ে তিনি গর্ভবতী হয়ে পড়েছেন। এমন নজিরবিহীন ঘটনা ঘটেছে বিহারের ভাগলপুরে।

কাজের সূত্রে ৭ মাস ধরে স্বামী ভিন রাজ্যে ছিলেন। কিন্তু স্বামী যখন দুর্গাপুজোয় সময় বাড়ি ফিরে গেলেন তখন জানতে পারেন তার স্ত্রী তিন মাসের গর্ভবতী। এই ঘটনা জানতে পেরে হতবাক ওই মহিলার স্বামী। স্ত্রী কে এই বিষয়ে জিজ্ঞাসা করলে তিনি জানান, প্রতিদিন  রাতেই স্বামীকে স্বপ্নে দেখতেন তিনি। স্বপ্নেই স্বামী তাঁকে ভালোবাসতেন, সেই কারণেই তিনি গর্ভবতী হয়ে  পড়েছেন।

ছেলের বউয়ের এমনই গল্পে স্বাভাবিক ভাবেই চটেছেন তার শ্বশুরবাড়ির লোকজন। স্বামীর অনুপস্থিতিতে যুবতী যে পরকীয়ায় জড়িয়েছেন এ কথা বুঝেছেন পঞ্চায়েত সদস্যরাও। এলাকায় বিষয়টি জানাজানি হতেই ওই যুবতীকে বাপের বাড়ি ফেরত পাঠাতে চায় তাঁর শ্বশুরবাড়ির লোকজন। ওই যুবতীর ননদ পুলিশে অভিযোগ দায়ের করে ডিএনএ পরীক্ষা করানোর দাবি জানিয়েছেন। এ দিকে ওই যুবতীর ভাই শ্বশুরবাড়ির লোকদের বিরুদ্ধে যৌতুকের দাবি করার অভিযোগে পাল্টা মামলার হুমকি দিয়েছে। যুবতীর ফোন ঘেঁটে দেখা গিয়েছে, এক যুবকের নম্বর থেকে ঘন ঘন ফোন আসতো। যুবতীর স্বামী ও শ্বশুরবাড়ির লোকদের দাবি, এই যুবকের সঙ্গেই পরকীয়ায় জড়িয়ে অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে বাড়ির বউ।আপাতত এই বিষয়ে তদন্ত চলছে, এখনও স্বপ্নে গর্ভবতী হওয়ার ঘটনার সত্যতা সামনে আসেনি।