চুম্বনের অজুহাতে স্বামীর জিভ কামড়ে ছিঁড়ে দিল স্ত্রী

469

ওয়েব ডেস্ক, ৫ জানুয়ারিঃ চুম্বনের অজুহাতে স্বামীর জিভ কামড়ে ছিঁড়ে দিল স্ত্রী। ঘটনাটি ঘটেছে, রাজধানী দিল্লিতে। শনিবার রাতে স্বামীর জিভ কামড়ে ছিঁড়ে দিল স্ত্রী। এই ঘটনায় অভিযুক্ত স্ত্রীকে আটক করেছে পুলিশ।

জানা গেছে, স্বামী দেখতে ভালো না হওয়ায় তাকে নানাভাবে বিদ্রুপ করত স্ত্রী। শুধু বিদ্রুপই নয়, এই নিয়ে চলত অশান্তিও। বিবাহের সময় তেমনও তাঁদের দু’জনের মনের মিল ছিল না।

স্থানীয় সূত্রে জানা গেছে, আমরা ভাবতাম এরকম দাম্পত্য কলহ অনেক বাড়িতেই হয়ে থাকে। তবে বিষয়টা যে ঠিক কতটা সাংঘাতিক সেটা জানা গেল গত শনিবার রাতে। স্বামীর জিভ টেনে ছিঁড়ে দিলেন স্ত্রী। দিল্লির বাসিন্দা বছর ২২-এর ওই যুবক এখন কথাই বলতে পারছেন না। তাঁর গর্ভবতী স্ত্রী তাঁকে চুম্বনের অজুহাতে কামড়ে ছিঁড়ে দিয়েছেন তাঁর জিভ।

পুলিশ সূত্রে জানা গেছে, ওই যুবক পেশায় একজন স্ট্রিট আর্টিস্ট। বিয়ের পর থেকেই নানা ইস্যু নিয়ে লড়াই চলত দুজনের মধ্যে। তবে পরের দিকে সম্পর্কে অনেকটাই ঠিক হয়ে যায়। স্ত্রী গর্ভবতী হওয়ার ওর সমস্যা অনেকটাই ঠিক হয়ে যায়। কিন্তু এসবের মাঝেই হঠাৎ এই ঘটনা। স্বামীকে চুম্বন করতে গিয়ে জিভ ছিঁড়ে দেয় স্ত্রী। ঘটনার কথা পুলিশকে জানায় ওই যুবকের বাবা-মা। আহত সেই ব্যক্তিকে সফদরজং হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। জানা গেছে, সেই হাসপাতালে এখন তাঁর অপারেশন হয়েছে ইতিমধ্যেই। তবে তিনি কথা বলতে পারবে কি না তা নিয়ে অন্ধকারে রয়েছে চিকিৎসক সহ তাঁর পরিবারের লোকজনরা।

পুলিশ আরও জানিয়েছেন, তাঁর স্ত্রীকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। ভারতীয় দণ্ডবিধির ৩২৬ নম্বর ধারায় মামলা হয়েছে তাঁর বিরুদ্ধে। যাবজ্জীবন কারাদণ্ডের শাস্তি হতে পারে তাঁর স্ত্রীর।