চিকিৎসা করিয়ে ফেরার পথে চলন্ত ট্রেন থেকে পড়ে মৃত্যু মহিলার

117

বিশ্বজিৎ মণ্ডল,মালদাঃ চলন্ত ট্রেন থেকে পড়ে মৃত্যু হল এক মহিলার। ঘটনাটি ঘটেছে,বুধবার রাতে মালঞ্চপল্লী এলাকায় সরাইঘাট স্টেশনে। জানা গেছে, এদিন ওই মহিলা ট্রেন থেকে হঠাৎই পড়ে যান এরপরই মৃত্যু হয় ওই মহিলার  পরে রেল পুলিশ দেহটিকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেলে পাঠায়। পরিবার ও রেল সূত্রে জানা গেছে মৃত ওই মহিলার নাম সাইফুন বিবি(৫৫)। তাঁর বাড়ি মোথাবাড়ি থানার পঞ্চানন্দপুর ১ নং কোলনী এলাকায়।

জানা গেছে, গত প্রায় তিন বছর ধরে অসুস্থ ছিলেন ওই মহিলা। প্রতি মাসে কলকাতা চিকিৎসার জন্য যেতেন তিনি। প্রতিমাসের মতো বুধবার মেয়ে নাবেরা খাতুনকে নিয়ে কলতাকার পিজি হাসপাতালে চিকিৎসার জন্য যান ওই মহিলা। রাতে সরাইঘাট ট্রেনে চেপে বাড়ি ফিরছিলেন। রাতে মালদা টাউন স্টেশনে ট্রেনে ডোকার মুখে মালঞ্চপল্লী এলাকায় ট্রেন তার গতি কমায় । সেই সময় সাইফুল বিবি দরজায় দাঁড়িয়ে দেখছিল ট্রেনটি কোথায় পৌঁছালো। হঠাৎই পা পিছলে পড়ে যান তিনি ।

সেই মুহূর্তে ট্রেনটিও সিগন্যাল পেয়ে নিজের গতিতে চলতে শুরু করে। স্বভাবই ট্রেনের নীচে পড়ে তাঁর শরীর ছিন্নবিছিন্ন হয়ে হয়ে যায় । ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর । ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে রেল পুলিশ। তাঁরা এসে দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেলে পাঠায়। ঘটনায় শোকের ছায়া নেমে আসে মৃতের পরিবারে ।