মহরমের তাজিয়া দেখতে গিয়ে খুন যুবক

33

কার্ত্তিক গুহ,পশ্চিম মেদিনীপুর: মহরমের তাজিয়া দেখতে গিয়ে খুন এক যুবক। এদিন পশ্চিম মেদিনীপুরের দাসপুরের সাগরপুর থেকে নামদ কুরবান খাঁ (৩৭) নামে ওই যুবকের থেঁতলানো দেহ উদ্ধার হয়। গত রাতে তিনি মহরমের তাজিয়া দেখতে বেরিয়েছিলেন। রাতে আর বাড়ি ফেরেননি। বুধবার সকালে বাড়ির কিছুটা দূরে তাঁর রক্তাক্ত দেহ উদ্ধার হয়। পুলিস দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

জানা গেছে, কুরবান খাঁ গত কাল রাতে মহরমের তাজিয়া দেখতে বের হয় বাড়ি থেকে। সাগরপুর থেকে বৈকন্ঠপুর হাট গাছিয়া যায় সেখানে ভরতপুর সাগরপুর এর তাজিয়া দেখে ফিরে আসে রাতে সাগরপুরের দিকে। সাগরপুরে এসে কিছু মানুষের সাথে বচসায় জড়িয়ে পড়ে কুরবান। এরপর ব্যাপক মারধর করে কুরবানকে।

আজ ভোরে এলাকার মানুষ রক্তাক্ত অবস্থায় এটিএমের সামনে পড়ে থাকতে দেখ কুরবানের দেহ। খবর পেয়ে দাসপুর থানার পুলিশ এসে মৃত দেহ উদ্ধার করে নিয়ে যায়। মুখে ছুরি, চাকু দিয়ে আঘাতের চিহ্ন রয়েছে। রাতে যেখানে তাঁকে মারধর করতে দেখেছিলেন অনেকে সেখান থেকে এটিএম কাউন্টার পর্যন্ত রক্তের দাগ রয়েছে।

এলাকার মানুষের অনুমান মারতে মারতে এটিএমের সামনে নিয়ে আসে তাঁকে, তার পর খুন করে ফেলে রেখে যায় দুষ্কৃতিরা। কেন খুন করা হল তা পুলিশ খতিয়ে দেখছে। সাগরপুর বাজারের সিসি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখছে পুলিশ।