মাথাভাঙ্গায় বাবাকে খুন করে প্রেমিকাকে ধারালো অস্ত্রের কোপ যুবকের

792

কাজল রায়, মাথাভাঙ্গাঃ পারিবারিক অশান্তির জেরে বাবাকে খুন করে প্রেমিকাকে ধারালো অস্ত্রের কোপ মারার অভিযোগ যুবকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে, রবিবার গভীর রাতে মাথাভাঙ্গা ১ ব্লকের ইচ্ছাগঞ্জ বাজার সংলগ্ন এলাকায়। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায় মাথাভাঙ্গা মহকুমাজুড়ে। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌছায় মাথাভাঙ্গা থানার পুলিশ। পরে তাঁরা এসে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাথাভাঙ্গা মহকুমা হাসপাতালের মর্গে পাঠায়।

স্থানীয় সূত্রে জানা গেছে, ঘাতক ওই যুবকের নাম টিংকু বর্মন। এদিন ওই যুবকের বাবা সঞ্জীব বর্মন মদ্যপ অবস্থায় বাড়িতে আসলে ছেলের সাথে তাঁর ঝামেলা হয়। এরপরেই রাগের বসে ওই যুবক বাবার মাথায় আঘাত করলে ঘটনাস্থলেই মৃত্যু হয় বাবার। পরে সেই রাতেই যুবক পাশের গ্রামেরই তাঁর প্রেমিকা পল্লবী বর্মন নামে এক কিশোরীর বাড়ি গিয়ে তাঁকেও খুনের চেষ্টা করে। ছুরি ও ব্লেড দিয়ে প্রেমিকার গলায় আঘাত করে ওই যুবক। ঘটনায় আহত প্রেমিকাকে চিকিৎসার জন্য শিলিগুড়ি মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হয় ।

এদিকে এই ঘটনায় ঘাতক যুবককে গ্রেফতার করেছে মাথাভাঙ্গা থানার পুলিশ।  তবে কি কারনে এই ঘটনা ওই যুবক ঘটাল তাঁর তদন্ত শুরু করেছে পুলিশ। তবে এই খবর লেখা পর্যন্ত কোন লিখিত অভিযোগ দায়ের হয়নি ।