চাকরির ইন্টারভিউ দিতে গিয়ে শ্লীলতাহানির শিকার হলেন যুবতি

40

ওয়েব ডেস্ক, ২৩ সেপ্টেম্বরঃ চাকরির জন্য ইন্টারভিউ দিতে গিয়ে হোটেলে ধর্ষণের শিকার হলেন এক যুবতি। ঘটনাটি ঘটেছে, মুম্বইয়ে। জানা গিয়েছে, এই ঘটনায় পুলিশ দিল্লির এক বাসিন্দাকে গ্রেফতার করেছে।  

পুলিশ জানিয়েছে, সাহিল সিং অরোরা নামে ব্যক্তিটি (২৮) বছরের যুবতীকে একটি বেসরকারি ব্যাঙ্কের এইচআর দপ্তরে চাকরি করে দেবে বলে প্রতিশ্রুতি দিয়েছিল। জুহুর হোটেলে ঘর বুকিং করার সময় যে তথ্য অরোরা দিয়েছিল, তার ভিত্তিতেই তাকে খুঁজতে শুরু করেছে পুলিশের টিম।

উত্তরপ্রদেশের বাসিন্দা মেয়েটি গত বছর একটি বেসরকারি কোম্পানিতে চাকরি পেয়ে মুম্বই যান। নভি মুম্বইতে তিনি পেইনং গেস্ট হিসেবে থাকতেন। কয়েক মাস পর তিনি চাকরি ছেড়ে বাড়ি ফিরে যান। অভিযোগে ওই যুবতী জানিয়েছেন, ‘এপ্রিলে মুম্বই ফিরে আসি। এরপর  পেশাদার নেটওয়ার্কিং সাইটে চাকরির খোঁজ শুরু করি। জুলাইতে অরোরার থেকে ডাক পাই।’

নির্যাতিতা আরও জানান, গত বৃহস্পতিবার অরোরা আমায় ফোন করে ইন্টারভিউয়ের জন্য সন্ধের পর জুহুর হোটেলে যেতে বলে। আমার সব নথিও নিয়ে যেতে বলে। যখন হোটেলের ঘরে ঢুকি, অরোরা দরজাটা বন্ধ করে দেয়। এরপর আমায় শ্লীলতাহানি করে।

আমি চিত্‍‌কার করলে যে কঠিন মূল্য চোকাতে হবে বলে ভয় দেখায়।’ সারারাত অত্যাচার চালানোর পর পরের দিন মেয়েটিকে যাওয়ার অনুমতি দেয় অরোরা। পুলিশের কাছে না-যাওয়ার হুঁশিয়ারিও দেয়। বলে পুলিশকে জানালে, ধর্ষণের ভিডিয়ো মেয়েটির বাবাকে পাঠানো হবে হুমকি দেওয়া হয়।’‌