এক রাতেই একাধিক দোকানে চুরি পশ্চিম মেদিনীপুরের খাকুড়দাতে, চাঞ্চল্য

13

কার্ত্তিক গুহ, পশ্চিম মেদিনীপুরঃ একই রাতে একই থানা আকধিক এলাকার দোকানে চুরি। ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের বেলদা থানার খাকুড়দাতে। ব্যবসায়ী তথা এলাকাবাসীদের অভিযোগ বারবার এই ধরনের চুরির ঘটনা ঘটলেও কোনবারে পুলিশ অভিযুক্তদের ধরতে পারেনি।

প্রসঙ্গত গত কয়েকদিন আগেই বেলদা থানার গুড়দলাতে একটি চুরির ঘটনা ঘটে। এখনো পর্যন্ত তার কোনো সুরাহা হয়নি। আর সেই ঘটনার কয়েক দিনের মাথায় একই রাতে খাকুড়দার একাধিক দোকানে চুরির ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

মঙ্গলবার এই ঘটনায় জানা যায়, যে দুটি দোকানে চুরি হয়েছে মঙ্গলবার সকালে ব্যবসায়ীরা দোকান খুলতে এসে দেখেন। দোকানের ভেতরে টাকার বাক্সের তালা ভাঙ্গা। জিনিসপত্র লণ্ডভণ্ড হয়ে পড়েছে। এক আলু ও পেঁয়াজ ব্যবসায়ীর দোকানের পেছনের দিকে জানালার লোহার রড কেটে চোরেরা ভেতরে ঢুকেছে।

পাশেই পড়ে রয়েছে সেই লোহা ভাগাড় সরঞ্জাম ও লোহার রড়। অপর এক ফাস্টফুড ব্যবসায়ীর দোকানের পেছনের দরজা ভাঙ্গা। দোকানে বেশ কিছু জিনিস এবং টাকা পয়সা নিয়ে গেছে চোরেরা। দুই ক্ষেত্রে ব্যবসায়ীদের প্রাথমিক অনুমান কোনো ছোটখাটো চোরেদের কাজ এটা।

এদিন সকালে অভিযোগ জানানোর পর দুপুরের পর উক্ত স্থানে তদন্তে আসে বেলদা থানার পুলিশ। বারবার অভিযুক্তরা ধরা না পড়ায় নিরাপত্তার অভাব বোধ করছেন ব্যবসায়ী ও এলাকাবাসীরা । এবারের ঘটনায় অভিযুক্তরা ধরা পড়ে কিনা সেই দিকে তাকিয়ে তারা।