মোবাইল, ল্যাপটপ সহ বেশ কিছু প্রয়োজনীয় জিনিসপত্র চুরির ঘটনায় চাঞ্চল্য কোচবিহারে

0
17

খবরিয়া নিউজ ডেস্ক ,১৯ আগস্টঃ ফের চুরির ঘটনা ঘটল কোচবিহারে। ভোর রাতে বাড়িতে থাকা মোবাইল, ল্যাপটপ সহ বেশ কিছু গহনা চুরি হল বলে অভিযোগ। ঘটনাটি ঘটেছে কোচবিহার ১ নং ব্লকের ছাট গুড়িয়াহাটি এলাকায়। ওই ঘটনায় চাঞ্চল্য সৃষ্টি হয়। ওই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে আসে কোচবিহার কোতোয়ালি থানার পুলিশ। পুরো ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।

 

পরিবার সূত্রে জানা গেছে, আজ ভোরে দুটি মোবাইল ফোন, পেনড্রাইভ, ল্যাপটপ, দরকারি নথিপত্র, কানের গহনা সহ অন্যান্য জিনিসপত্র চুরি হয়ে যায় দুষ্কৃতীরা। যদিও ওই দুষ্কৃতীরা কিভাবে ঘরে ঢুকেছে তা এখনও জানা যায় নি। পরে পুলিশকে খবর দেওয়া হলে ঘটনাস্থলে ছুটে আসে কোচবিহার কোতোয়ালি থানার পুলিশ। পরে পুলিশ এসে পরিবারের লোকজনের সাথে কথা বলে এবং পুরো ঘটনার তদন্ত করে পুলিশ।

 

পরিবারের মালিক মেহেবুব আলম বলেন, আমি ঘুমিয়ে ছিলাম। আমার স্ত্রী আমাকে ডেকে বলল আমার মোবাইল ফোনটা পাচ্ছি না। তারপর আমি আমার মোবাইল খুঁজলাম সেটাও পেলাম না। পরে অন্য মোবাইল দিয়ে আমাদের মোবাইল দুটিতে ফোন করলে সুইচ অফ বলে। তাছাড়া আমাদের একটা ল্যাপটপ, পেনড্রাইভ, ল্যাপটপ, দরকারি নথিপত্র, কানের গহনা সহ অন্যান্য জিনিসপত্র চুরি হয়ে যায় দুষ্কৃতীরা।

 

মেহেবুব আলমের স্ত্রী জানান, আমি রাত ২ টা নাগাদ ঘুম থেকেউঠে বাইরে বেরিয়েছি। তারপর আমি আবার ঘুমিয়ে পড়ি। ঘুম থেকে উঠে দেখি আমাদের ঘরের একটা জানালা খোলা ছিল। আমি সে ভাবে জানালাটা লাগিয়ে রাখি নি। এদিকেই হয়তো দুষ্কৃতীরা চুরি করে নিয়ে পালিয়েছে বলে মনে হচ্ছে।

 

উল্লেখ্য, কোচবিহার শহর জুড়ে কোথাও না কোথাও চুরির ঘটনা ঘটেই চলেছে। সেই চুরি নিয়ে সাধারণ মানুষ নাজেহাল। নিরাপত্তা নিয়েও উঠছে প্রশ্ন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here