এবারে ভূমিপূজার দিনক্ষণ ঠিক করা ধর্মগুরুকে খুনের হুমকি

378

ওয়েব ডেস্ক, ৪ আগস্টঃ করোনা আবহের মাঝে আগামী ৫ আগস্ট ভূমিপূজার দিনক্ষণ ঘোষণা হয়েছে। কিন্তু তাঁর আগেই করোনায় আক্রান্ত হয়েছিলেন ভূমিপূজার পুরোহিত। আর তারপরই খুনের হুমকি পেলেন রাম মন্দিরের ভূমিপুজোর দিনক্ষণ ঠিক করা এনআর বিজয়েন্দ্র শর্মা।

জানা গিয়েছে, পণ্ডিত এনআর বিজয়েন্দ্র শর্মা থাকেন কর্ণাটকের বেলগামিতে। এই মুহূর্তে দেশের প্রথম সারির ভবিষ্যতদ্রষ্টা হিসেবে খ্যাত তিনি। তাঁর পরামর্শ অনুযায়ীই, আগামী বুধবার ৫ আগস্ট সকাল ১১টা নাগাদ রাম মন্দিরের ভূমিপুজো হওয়ার কথা। পণ্ডিত শর্মার অভিযোগ, ভূমিপুজোর দিনক্ষণ নির্ধারণ করায়, দেশের বিভিন্ন প্রান্ত থেকে অজ্ঞাতপরিচয় দুষ্কৃতীরা ফোন করে খুনের হুমকি দিচ্ছে তাঁকে। দুষ্কৃতীরা তাঁর উপর চাপ সৃষ্টি করছে, মন্দিরের শিলান্যাসের দিন পিছিয়ে দেওয়ার জন্য। যদিও এই খুনের হুমকিকে ততটা গুরুত্ব দিতে নারাজ পণ্ডিত শর্মা। ইতিমধ্যেই কর্ণাটকের তিলকভাড়ি থানায় একটি অভিযোগ দায়ের করেছেন তিনি। কর্ণাটক পুলিশ তাঁর নিরাপত্তার জন্য একজন আধিকারিককে নিয়োগ করেছে। দুষ্কৃতীদের ফোনের নম্বর ধরে শুরু হয়েছে তদন্ত। 

দেশের বিভিন্ন প্রান্ত থেকে তাঁকে খুনের হুমকি দেওয়া হচ্ছে বলে অভিযোগ ওই ধর্মগুরুর। ইতিমধ্যেই তাঁর নিরাপত্তা বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে কর্ণাটক সরকার।