বামেদের প্রচারে এবার অভিনেত্রী শ্রীলেখা

68

ওয়েব ডেস্ক, ২৫ ফেব্রুয়ারীঃ আসন্ন একুশের নির্বাচন। আর কিছু দিনের মধ্যেই ঘোষিত হতে চলেছে নির্বাচনের দিনক্ষণ। প্রতিবারের ন্যায় এবার নির্বাচনের আগে রদবদলের পালা তুঙ্গে উঠেছে। এর পাশাপাশি অভিনয় জগতের একাধিক তারকার রাজনৈতিক ময়দানে আগমন লক্ষ্য করা যাচ্ছে। গতকালই অভিনয় জগতের একাধিক তারকা ঘাসফুল শিবিরে যোগদান করেছেন। গতকাল তারকাদের এই যোগদানকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে গোটা রাজ্যে। এই যোগদানে অনেকেরই অসন্তোষজনক মতামত আমরা শুনেছি। তাঁর মধ্যে একজন হলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। তবে তাকে এবার বাম সমর্থনে ভোট প্রচারে সক্রিয় ভূমিকায় লক্ষ্য করা গেল।  

টলিপাড়ার খ্যাতিনামা তারকা শ্রীলেখা মিত্র সর্বদাই বাম সমর্থক রূপে নিজেকে প্রকাশ করেছে। কিন্তু তাকে কখনওই ভোট প্রচারে দেখা যায়নি। কিন্তু এদিন তাকে সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন পোষ্টের মধ্যমে তাকে ভোট প্রচার করতে দেখা গেল। এমনকি বম সমর্থনে প্রচারের মঞ্চে যাবার আগে তিনি নিজের চুলও লাল করেছেন বলে জানা গেছে। এদিন তিনি জানিয়েছে, ২৮ ফেব্রুয়ারি বামেদের ডাকা ব্রিগেড সমাবেশেও তিনি উপস্থিত থাকবেন। পাশাপাশি তিনি বামেদের পুরনো মহিমা স্মরণে একটি গানের প্রশংসায় শেয়ার করলেন “গানের কথায় রয়েছে, “শস্য ফসলে মিশেছে/ আমাদেরই ঝরা ঘাম, আমরা ফসল ফলাই / আমাদের পথ পাক, আমরা খাটি কারখানায়/ মেহনতি ইনসান, আমরা লড়েছি কাকদ্বীপে / লড়েছি তেলেঙ্গনায়, আমাদের নাম লেখা আছে / ব্রিটিশের জেলখানায়।”

উল্লেখ্য, এর আগে তারকাদের রদবদলকে কেন্দ্র করে সাংবাদিক নানান প্রশ্নের উত্তরে তিনি জানিয়েছিলেন, ‘অভিনয় ভালবাসেন। রাজনীতিতে এলে তাঁকে সেই ভালবাসা ছাড়তে হবে।’ তবে এই বার্তাকে ভুল প্রনাণ করে “বিপদ থেকে বাঁচতে হাত-হাতুড়ি কাস্তে”-কে মূল মন্ত্র করে রাজনীতিতে নামলেন শ্রীলেখা দেবী।