এবার কোচের ভূমিকায় মাঠে নামতে চলেছেন কিংবদন্তি সচিন

329

ওয়েব ডেস্ক, ২১ জানুয়ারিঃ ফের ক্রিকেট মাঠে নামতে চলেছেন কিংবদন্তি সচিন তেন্ডুলকর।তবে এ বার খেলোয়াড় হিসেবে নয়, সচিন নামবেন একটি দলের কোচ হিসেবে।আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের মেন্টর হিসেবে মাঠে উপস্থিত থাকলেও সচিনকে সেই অর্থে কোচিং স্টাফ হিসেবে বিবেচনা করা হয় না৷ ধারাভাষ্যকার ও বিশেষজ্ঞের চেয়ারে মাঝে মধ্যে দেখা যায় তাঁকে৷ এবার কোচ হিসাবে মাঠে দেখা যেতে চলেছে লিটল মাস্টারকে৷

অস্ট্রেলিয়ার ভয়াবহ দাবানলে ক্ষতিগ্রস্থদের সাহায্যার্থে ক্রিকেট অস্ট্রেলিয়া যে চ্যারিটি ম্যাচ আয়োজন করতে চলেছে, তাতে কোচিং করতে দেখা যাবে সচিনকে৷ বিগ ব্যাশ ফাইনালের আগে বুশফায়ার ক্রিকেট ব্যাশ নামক এই অল-স্টার প্রদর্শনী ম্যাচে রিকি পন্টিংয়ের দলের কোচ নিযুক্ত হলেন মাস্টার ব্লাস্টার৷ প্রতিপক্ষ শেন ওয়ার্নের দলকে কোচিং করাবেন ক্যারিবিয়ান কিংবদন্তি ওয়ালস৷ ৮ ফেব্রুয়ারি ঐতিহাসিক এই টি২০ ম্যাচটি আয়োজিত হবে মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে।

জানা গিয়েছে, অ্যাডাম গিলক্রিস্ট, জাস্টিন ল্যাঙ্গার, ব্রেট লি, শেন ওয়াটসন এই ম্যাচে যোগ দেবেন। এমনকি অস্ট্রেলিয়ার মহিলা দলের ক্রিকেটাররাও ম্যাচে থাকতে পারেন। খেলতে পারেন স্টিভ ওয়ও।