নদীয়া জেলা তৃণমূল কংগ্রেসের কৃষ্ণনগর পার্টি অফিসে সহস্রাধিক বিভিন্ন দলের কর্মী ও নেতৃত্বের যোগদান তৃণমূলে

17

মলয় দে, নদীয়াঃ আজ নদীয়া জেলার তৃণমূল কংগ্রেসের জেলা পার্টি অফিসে, দুপুর বারোটা নাগাদ শহর তৃণমূল কংগ্রেসের নেতৃত্ব শিবনাথ চৌধুরী যুব তৃণমূল কংগ্রেস নেতৃত্ব জয়ন্ত সাহা এবং তৃণমূল ছাত্র পরিষদের নেতৃত্ব সম্রাট পালের উদ্যোগে সহস্রাধিক অন্যান্য দলের কর্মী এবং নেতৃত্ব দেন যোগদান হয় কারা মন্ত্রী উজ্জ্বল বিশ্বাস এর হাত থেকে পতাকা নিয়ে। এ প্রসঙ্গে মন্ত্রী বলেন, “তাদের এত সংখ্যক যোগদানে আমরা অনুপ্রাণিত! ভাবতে গর্ব লাগে আমরা এমন একটা দল করি যেখানে, বিরোধিরাও যোগদান করার জন্য উৎসুক হয়।” তিনি আরো বলেন

কৃষ্ণনগর এবং আশেপাশের বিভিন্ন এলাকা থেকে মার্কসবাদী কমিউনিস্ট পার্টি এবং ভারতীয় জনতা পার্টি র  অত্যন্ত সক্রিয় কর্মী এবং নেতৃত্ব প্রায় ১৮০০ জন যোগদান করে।

নব্য যোগদানকারীদের কাছ থেকে জানা যায়, দলীয় কর্মী সমর্থকদের প্রতি বিজেপির উচ্চ নেতৃত্ব উদাসীনতা, এবং পেট্রোল ডিজেল মূল্যবৃদ্ধির ফলে মানুষের সমস্যার প্রতিকার সরকারি সিদ্ধান্ত বদল না করার মতন বেশ কিছু বিষয়ে তারা বিজেপির প্রতি বীতশ্রদ্ধ! একমাত্র মমতা বন্দ্যোপাধ্যায় এই আন্দোলনের চূড়ান্ত পর্যায়ে গিয়ে সাধারণ মানুষের কে এই মহা বিপদ থেকে রক্ষা করতে পারে। তাই আজকের যোগদান।