ধর্মীয় শব্দকে কুরুচিকর মন্তব্যের অভিযোগ তিন বলিউড তারকার বিরুদ্ধে

319

শিলিগুড়ি, ২৮ ডিসেম্বর: খ্রিষ্টান ধর্মের একটি পবিত্র শব্দ হল ‘হালেলুইয়া’কে নিয়ে কুরুচিকর মন্তব্যের অভিযোগ উঠল বলিউড তিন তারকা বিরুদ্ধে। এই তিন তারকা হল রবীনা ট্যান্ডন, ফারহা খান ও ভারতী সিং এর বিরুদ্ধে। জানা গিয়েছে,চলতি বছরের ২৬ ডিসেম্বর এক অনুষ্ঠানে ‘হালেলুইয়া’ শব্দটি নিয়ে বিভিন্ন কুরুচিকর মন্তব্য ও অঙ্গভঙ্গি করেন তারা।

শনিবার শিলিগুড়িতে এক সাংবাদিক বৈঠক করে ইউনাইটেড খ্রিস্টান ফোরামের তরফে রেবারেন্ট কৌস্তব দত্ত জানান,এই শব্দটির মধ্যে দিয়ে ঈশ্বরের প্রশংসা করে থাকেন তারা। তাই ওই তিন তারকার এহেন আচরণে তাদের সমাজ মর্মাহত। দেশজুড়ে তাদের এই কুরুচিকর মন্তব্যের প্রতিবাদ চলছে।

পাঞ্জাবের খ্রিষ্টীয় সম্প্রদায়ের তরফে একটি এফআইআর দায়ের করা হয়েছে। বর্তমানে খ্রিষ্টান সমাজে এক পবিত্র সময় চলছে, তাই সময়টা কেটে গেলে শিলিগুড়িতেও এফআইআর করা হবে বলে জানান ইউনাইটেড খ্রিস্টান ফোরাম সংস্থা।

এই তিন তারকা যাতে সকলের সামনে নিজেদের ভুল স্বীকার করে নেন। তার আর্জিও করা হয়েছে। সংস্থার তরফে জানানো হয়েছে তাদের দাবি না মানলে ভবিষ্যতে শিলিগুড়িতে ইউনাইটেড খ্রিস্টান ফোরামের তরফে শহরের রাস্তায় একটি মৌন মিছিল করা হবে।