ঘুরতে বেরিয়ে গণধর্ষণের শিকার কিশোরী, গ্রেফতার ৪

1876

ওয়েব ডেস্ক, ৮ ফেব্রুয়ারিঃপ্রেমিকের সঙ্গে ঘুরতে বেরিয়ে গণধর্ষণের অভিযোগ উঠল প্রেমিক ও তার বন্ধুদের বিরুদ্ধে। জানা গিয়েছে, ১২ বছরের কিশোরী তার প্রেমিকের সঙ্গে ঘুরতে বেরিয়েছিল।বিশ্বাস করে বেরিয়ে কপালে জুটল বিশ্বাসঘাতকতা।দক্ষিণ কলকাতার একবালপুরে তাকে নিয়ে গিয়ে গণধর্ষণ বলে অভিযোগ ওঠে। ঘটনায় ৪ জনকে আটক করেছে পুলিশ।তাদের বিরুদ্ধে পকসো-য় আইনের ধারায় মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ জানিয়েছে বৃহস্পিতবার দুপুরে সেই বন্ধুর সঙ্গে ঘুরতে বেড়িয়েছিল কিশোরী। যখন সে ফেরেনি, তখন একটি মিসিং ডায়েরি দায়ের করে নাবালিকার বাড়ির লোকেরা। শুক্রবার সকালে বাড়ি ফেরে কিশোরী। এরপর একবালপুর থানায় চার জনের বিরুদ্ধে গণধর্ষণের অভিযোগ দায়ের করে।

ডেপুটি কমিশনার (পোর্ট ডিভিশন) সৈয়দ ওয়াকার রাজা জানিয়েছেন যে তারা নাবালিকাকে গণধর্ষণের অভিযোগে চার জনকে গ্রেফতার করেছেন। এদের বিরুদ্ধে পক্সো আইনের ধারায় মামলা দায়ের হয়েছে ও তদন্ত চলছে।অভিযুক্তরা হল অমরজিত্ চৌপাল, মনোজ শর্মা, বিকাশ মল্লিক ও ঋত্বিক রাম। অভিযোগকারিনী ক্লাস সেভেনে পড়ে।অভিযুক্তরা সবাই মুটে-মজুরি করে বলে জানা গিয়েছে। পর্ণশ্রীতেই একটি বস্তিতে থাকে অভিযোগকারিনী।

পুলিশ আরও জানিয়েছে, পর্ণশ্রীতে একটি বাড়িতে কিশোরী ও তার বন্ধু গিয়েছিল।সেখানে আরেক অভিযুক্ত আসে।তারা মদ্যপান করে ও একবালপুরে একটি বাড়িতে যায়।সেখানে আরও দুই অভিযুক্ত এসে যোগ দেয়।ততক্ষণে বেহুশ হয়ে পড়েছে নাবালিকা।সেই সুযোগে গণধর্ষণ করে তার যুবক।ধৃতদের শনিবার তাদের আদালতে তোলা হবে।