বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা একই পরিবারের তিনজনের

357

শ‍্যাম বিশ্বাস, উওর ২৪ পরগনাঃ দেনার দায়ে বিষ খেয়ে  আত্মহত্যা চেষ্টা করল একই পরিবারের তিনজন। ঘটনাটি ঘটেছে, বৃহস্পতিবার গভীর রাতে বসিরহাট থানার ২২ নম্বর ওয়ার্ডের কদমতলা এলাকায়।

স্থানীয় সূত্রে জানা গেছে, ওই ৩ জনের নাম সাধন মজুমদার, তাঁর স্ত্রী ববিতা মজুমদার ও তাদের একমাত্র ছেলে রাজ মজুমদার। এদিন গভীর রাতে ওই ৩ জন বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করে। জানা গেছে, পেশায় কাঠ ব্যবসায়ী সাধনবাবু কয়েক লক্ষাধিক টাকা ঋণগ্রস্থ হয়ে পড়েছিলেন। বেশ কিছুদিন থেকে পাওনাদারদের টাকা দিতে না পারায় তাঁরা এসে ওই ব্যক্তির স্ত্রী ও সন্তানকে অশ্লীল গালিগালাজ করে যায়। নিত্য পাওয়াদারদের অশান্তি ও টাকা দিতে না পারার যন্ত্রনায় ওই ব্যক্তি মানসিক অবসাদগ্রস্থ হয়ে পড়েন।

গতকাল গভীর রাতে ওই পরিবারের ৩ জন বিষ খেয়ে বেহুশ হয়ে পরে। সেই সময় তাদের এক আত্মীয় বাড়িতে এসে ডাকাডাকি করলে ওই আত্মীয় কোনো উত্তর পান না। এরপরেই ওই ব্যক্তির সন্দেহ হয়। এরপর স্থানীয়দের ডাকাডাকি করলে তাঁরা এসে ঘরের দরজা ভেঙে ওই ৩ জনকে অচৈতন্য অবস্থায় পড়ে থাকতে দেখেন। এরপর তাঁরা তাদের উদ্ধার করে প্রথমে বসিরহাট জেলা হাসপাতালে নিয়ে গেলে সেখানে স্বামী-স্ত্রীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে কলকাতা আর জি কর হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

পরিবার সূত্রে জানা গেছে, গত দু’বছর ধরে ব্যবসার জন্য বাজারে বিভিন্ন জায়গা থেকে কয়েক লক্ষ টাকা ঋণ নিয়ে ছিলেন ওই ব্যক্তি। পাওনাদাররা সেই টাকা চাইতে আসত। ওই টাকা দিতে নাম পারায় আত্মহত্যার চেষ্টা করে মজুমদার পরিবার।