গৃহবধুকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাসের অভিযোগে গ্রেপ্তার ১ যুবক

788

বিশ্বজিৎ মণ্ডল, মালদাঃ বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস করার অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। অভিযোগ, মাসুদ আলম নামে এক যুবক ওই গৃহবধুকে ফোনে বিরক্ত করেন। এবং নানা ভাবে কুপ্রস্তাব দেয়। তার পর বারবার তাকে সহবাসের জন্য চাপ দেয়। ওই ঘটনায় ওই গৃহবধুর স্বামী সন্দেহ হতে থাকে।

তারপর ওই মহিলার স্বামী তাকে ছেড়ে দেয়। তারপর দীর্ঘদিন যাওয়ার পর মাসুদ আলম ওই গৃহবুধকে বিয়ে করার প্রস্তাব দেয়। বিয়ে প্রতিশ্রুতি দিয়ে ওই গৃহবধুর সঙ্গে জোর করে সহবাস করে। তারপর মাসুদকে বিয়ের কথা জানালে তাকে বিয়ে করতে অস্বীকার করে। বুধবার ওই গৃহবধূ থানায় অভিযোগ হরিশ্চন্দ্রপুর থানায় অভিযোগ দায়ের করে ওই গৃহবধূ। অভিযোগ পেয়ে পুলিশ অভিযুক্ত মাসুদকে গ্রেপ্তার করে।

ওই গৃহবধূর বাবা জানান, দু’বছর আগে হরিশ্চন্দ্রপুর মিলন গড়ে আমার মেয়ের বিয়ে দিয়েছিলাম, কিন্তু বিয়ের পর থেকে ওই এলাকার মাসুদ আলম বলে এক যুবক আমার মেয়েকে ফোনে খুব বিরক্ত করতো। তাকে নানারকম ফোনে কুপ্রস্তাব দিত। বার বার তার সাথে সহবাস করার জন্য চাপ দেয়।

এই ঘটনায় সন্দেহের বসে আমার জামাই আমার মেয়েকে ছেড়ে দেই। সেই সুযোগে মাসুদ আলম আমার মেয়েকে বিয়ে করার প্রতিশ্রুতি দিয়ে তার সাথে জোর করে সহবাস করে। তারপর মেয়েটি বিয়ে করার কথা বললে ধৃত মাসুদ আলম বিয়ে করতে রাজি না হওয়ায় অস্বীকার করে। এই ঘটনায় মেয়েটি ওই যুবকের বিরুদ্ধে হরিশ্চন্দ্রপুর থানায় জোর করে সহবাস করার অভিযোগ দায়ের করে।

হরিশচন্দ্র পুর থানার পুলিশ আধিকারিক জানান, অভিযোগ পাওয়ার সাথে সাথে ধৃত মাসুদ আলমকে গ্রেফতার করা হয়েছে। অভিযোগ সঠিক হলে ধৃত মাসুদ আলমের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।