দলছুট দের ফিরিয়ে নিয়ে আসার প্রচেষ্টা চালাবে তৃণমূলঃ বেচারাম

28

কোচবিহার, ৮ সেপ্টেম্বরঃ আগামী বিধানসভা নির্বাচনকে পাখির চোখ করে মাঠে নেমেছে তৃণমূল। এই লক্ষ্যে শুরু হয়েছে তৃণমূল ও তার শাখা সংগঠনগুলির কর্ম বিভিন্ন কর্মসূচী। রবিবার তৃণমূল কংগ্রেস ক্ষেতমজুর সংগঠনের একটি সভা হয় কোচবিহার চিলা রায় ভবনে। এখানে বক্তব্য রাখেন তৃণমূল কংগ্রেস ক্ষেতমজুর সংগঠনের রাজ্য সভাপতি বেচারাম মান্না।

মূলত সমর্থকদের মনোবল বাড়াতে এবং আগামী বিধানসভা নির্বাচনের দিকে তাকিয়ে  এই কর্মীসভা হয় বলে জানান সংগঠনের কোচবিহার জেলা সভাপতি পরিতোষ কর। এদিনের এই কর্মী সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা পরিষদের পূর্ত কর্মাধ্যক্ষ আব্দুল জলিল আহমেদ, নিরঞ্জন দত্ত সহ অন্যান্য নেতৃত্বরা। জেলার বিভিন্ন প্রান্ত থেকে প্রায় দুই শত কর্মী সমর্থক এই কনভেনশনে অংশগ্রহণ করেন।

বৈঠক শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে সংগঠনের রাজ্য সভাপতি বেচারাম মান্না বলেন, লোকসভা নির্বাচন পর কিছু তৃণমূল কর্মী সমর্থক ভুল বুঝে অথবা সন্ত্রাসের কারনে বিজেপিতে যোগদান করেছেন। বর্তমানে তারা নিজেদের ভুল বুঝতে পেরে  আবার তৃণমূল কংগ্রেসের ফিরে আসছেন বলে তার দাবী। একই সাথে তিনি বলেন,  যারা এখনো ফিরে আসেননি তাদের কাছে গিয়ে উন্নয়ন সম্বন্ধে আরও একবার বুঝিয়ে ফিরিয়ে নিয়ে আসার প্রচেষ্টা চালাবে আমাদের কর্মীরা।