আচমকা রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যানের পদ ছাড়লেন মিমি, নেপথ্যে কী কারণ?

0
42

খবরিয়া ২৪ নিউজ ডেস্ক, ১২ ফেব্রুয়ারি, কলকাতা: আচমকা রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যানের পদ ছাড়লেন যাদবপুর লোকসভার তারকা-সাংসদ মিমি চক্রবর্তী। ভাঙড়ের ২ নম্বর ব্লকের জিরানগাছা ব্লক প্রাইমারি হেলথ সেন্টারের রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যান ছিলেন যাদবপুরের সাংসদ মিমি চক্রবর্তী। সোমবার আচমকাই সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে নিজের পদত্যাগ পত্র পাঠান তিনি।

সূত্রের খবর, নলমুড়ি স্বাস্থ্য কেন্দ্রের রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যান পদ থেকেও ইস্তফা দিয়েছেন তিনি। কিন্তু কেন আচমকা এই সিদ্ধান্ত? ইস্তফাপত্রে সাংসদ লিখেছেন, ‘‘২০১৯ থেকে ’২৪ পর্যন্ত আমার সাংসদ পদের মেয়াদ শেষ হয়ে যাচ্ছে। আপনাদের যে সমর্থন আমি পেয়েছি, তার জন্য অসংখ্য ধন্যবাদ। আমি চেয়ারপার্সন হিসাবে চিকিৎসক, নার্স এবং সর্বোপরি রোগীদের কল্যাণার্থে কাজ করার সর্বোচ্চ চেষ্টা করেছি।’’

২০১৯ সালে তৃণমূলের টিকিটে যাদবপুর থেকে বিপুল ভোটে জয়ী হয়েছিলেন মিমি। প্রায় ২ লক্ষ ২২ হাজার ৪৯৯ ভোটে জিতেছিলেন নায়িকা। প্রসঙ্গত, মিমিকে বাংলা ছবির পর্দায় শেষ দেখা গিয়েছে শিবপ্রসাদ-নন্দিতার ‘রক্তবীজ’ ছবিতে। গত বছরই মুক্তি পেয়েছে মিমি অভিনীত প্রথম হিন্দি ছবি ‘শাস্ত্রী বিরুদ্ধ শাস্ত্রী’। পোস্ত-র হিন্দি রিমেক এই ছবি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here