ভোটের মুখে তৃণমূলে যোগ দিলেন টলি নায়িকা সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়

19

ওয়েব ডেস্ক, ৩ মার্চঃ ভোটের মুখে তৃণমূলে যোগ দিলেন টলি নায়িকা সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়৷ বুধবার তৃণমূল ভবনে তাঁর হাতে ঘাসফুলের ঝাণ্ডা তুলে দিলেন দলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়, বর্ষীয়ান নেতা সুব্রত মুখোপাধ্যায় ও ব্রাত্য বসু।

বুধবার তৃণমূল ভবনে রাজ্যের তিন মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়, পার্থ চট্টোপাধ্যায় এবং ব্রাত্য বসুর উপস্থিতিতে ঘাসফুলের পতাকা তুলে নেন অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। যোগদান করেই তিনি জানালেন, “দিদির পাশে থেকে মানুষের সেবা করতে চাই, মানুষের জন্য কাজ করতে চাই। আমাকে সে সুযোগ দেওয়ার জন্য মুখ্যমন্ত্রী এবং তৃণমূল কংগ্রেসকে অনেক ধন্যবাদ। আপনারা আমাকে আশীর্বাদ করুন যাতে আমি সেই দায়িত্ব পালন করতে পারি। মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে অনেক ধন্যবাদ। বিগত দশ বছর ধরে আমি দিদির পাশে ছিলাম, আগামিদিনেও থাকব। আজকে থেকে দিদির পাশে থেকে তাঁর হাত শক্ত করবে। মানুষের সেবা করব।”

এদিন সংবাদমাধ্যমে অভিনেত্রী বলেন, ‘তৃণমূলে যোগ দিচ্ছি। দিদির পাশে থাকতে চাই তাই যোগ দিচ্ছি।’ উল্লেখ্য, ভোটের মুখে একাধিক টলি তারকা তৃণমূলে যোগ দিয়েছেন।

সম্প্রতি মমতা বন্দ্যোপাধ্যায়ের সভায় যোগ দিয়েছেন অভিনেত্রী সায়নী ঘোষ, জুন মালিয়া, অভিনেতা কাঞ্চন মল্লিক, পরিচালক রাজ চক্রবর্তীরা।

এদিকে তৃণমূল সূত্রে খবর আজই দলে যোগদান করতে পারেন দুই আমলাও। সম্ভবত হিডকোর চেয়ারম্যান দেবাশিস সেন এবং রাজ্যের প্রাক্তন মুখ্যসচিব রাজীব সিনহা তৃণমূলে যোগ দিতে পারেন বলে জানা গিয়েছে। আরও চমক থাকতে পারে আজ প্রার্থী তালিকায়।

শোনা যাচ্ছে, প্রার্থী হতে পারেন মুখ্যমন্ত্রীর দুই ভাই কার্তিক ও স্বপন (বাবুন) বন্দ্যোপাধ্যায়। টলি তারকাদের মধ্যে সায়নী ঘোষ, রাজ চক্রবর্তী, জুন মালিয়া এবং ক্রীড়াজগতের মনোজ তিওয়ারি ও সৌমিক দে প্রার্থী হতে পারেন বলে জল্পনা।