কুয়াশার জেরে ভয়াবহ দুর্ঘটনা ২ নং জাতীয় সড়কে, মৃত্যু ১

65

ওয়েব ডেস্ক, ২৪ ডিসেম্বরঃ কুয়াশায় ঢাকা ২ নম্বর জাতীয় সড়কে ভয়াবহ পথ দুর্ঘটনা। দুর্ঘটনার কবলে পড়ে মৃত্যু এক। ঘটনাটি ঘটেছে, মঙ্গলবার ভোরের দিকে গলসি থানার গলিগ্রামের কাছে ২ নম্বর জাতীয় সড়কে। ঘটনায় রাস্তার মাঝেই দাউদাউ করে জ্বলে ওঠে গাড়ি। দুর্ঘটনার পর থেকে ওই রাস্তায় যান চলাচল এখনও বন্ধ।

জানা গেছে, ঘন কুয়াশায় ঢেকেছিল জাতীয় সড়ক। ফলে দৃশ্যমানতায় সমস্যা ছিল। আর সেই কারণেই দুর্ঘটনা ঘটে যায়। আরও জানা গেছে, চার চাকা গাড়ির সঙ্গে ধাক্কা লাগে একটি ট্রেলারের। দুটি গাড়িই কলকাতা থেকে দুর্গাপুরের দিকে যাচ্ছিল। কুয়াশা থাকায় এই রকম পথ দুর্ঘটনা। গাড়ি ও ট্রেলারের সংঘর্ষে দাউদাউ করে আগুন জ্বলে ওঠে। আগুন ধরে যায় গাড়ির চালকের গায়েও। আগুনে ঝলসে ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন পুলিশ। পুলিশ ও স্থানীয়দের তৎপরতাতে অগ্নিদগ্ধ অবস্থায় গাড়ি থেকে আরও একজনকে উদ্ধার করা হয়। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে হাসপাতালে ভরতি করা হয়েছে। যদিও তাঁর নাম বা পরিচয় এখনও কিছু জানা যায়নি।

মঙ্গলবার ভোরের দিকে গলসি থানার গলিগ্রামের কাছে ২ নম্বর জাতীয় সড়কের উপর দুর্ঘটনাটি ঘটে। একটি গাড়িতে কম্বল বোঝাই করা ছিল বলে জানা গিয়েছে। সেই পুলিশ সূত্রানুযায়ী, আগুনের মধ্যে থেকে একজনকে উদ্ধারের সময় আহত হন এক পুলিশকর্মীও। কুয়াশায় দৃশ্যমানতার অভাবে এর আগেও এমন পথ দুর্ঘটনা ঘটেছে। এদিনের ঘটনায় এলাকায় তীব্র আতঙ্ক ছড়িয়েছে। দীর্ঘক্ষণ সেই রাস্তায় যান চলাচল বন্ধ। ইতিমধ্যেই ঘটনাস্থলে পৌঁছেছেন পুলিশের উচ্চপদস্থ আধিকারিকরা। কীভাবে গাড়িতে আগুন ধরে গেল, তা খতিয়ে দেখা হচ্ছে।