মর্মান্তিক! বাস-ট্রাকের সংঘর্ষে ভয়াবহ আগুন, অগ্নিদগ্ধ হয়ে মৃত ২০

388

ওয়েব ডেস্ক, ১১ জানুয়ারিঃ যাত্রীবোঝাই ডবল ডেকার বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ট্রাকের।তারপরেই বিস্ফোরণ আর তার জেরে আগুন লাগলো বাস আর ট্রাকের মধ্যে। ঘটনায় অগ্নিদগ্ধ হয়েই মৃত্যু হয়েছে ২০ জনের। ২১জনকে আশঙ্কাজনক অবস্থায় নিকটবর্তী হাসপাতালে ভর্তি করা হয়েছে।মর্মান্তিক ঘটনাটি ঘটেছে, উত্তরপ্রদেশের কনৌজ জেলার চিলোই গ্রামের কাছে।

জানা গিয়েছে, কনৌজের ছিবরামাউ এলাকা থেকে বাসটি রাজস্থানের জয়পুরে যাচ্ছিল।জেলাশাসক রবীন্দ্র কুমার জানিয়েছেন, “অগ্নিদগ্ধ বাসটিতে ৪৩জন যাত্রী ছিল বলে মনে করা হচ্ছে।এরমধ্যে ২৬জন যাত্রী গুরসহাইগঞ্জ থেকে বাসে চেপেছিলেন।বাকি ১৭জন ছিবরামাউ থেকেই বাসে ওঠেন। আগুন ধরার সময় যাত্রীদের মধ্যে মাত্র কয়েকজনই কোনওক্রমে বাস থেকে পালাতে পেরেছিলেন।”

দুর্ঘটনার খবর পেয়েই জেলা শাসককে ঘটনাস্থলে পৌঁছানোর নির্দেশ দেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ।কনৌজ ছাড়াও পার্শ্ববর্তী জেলার বিশাল পুলিশ বাহিনী ও প্রশাসনিক কর্তারা সেখানে রয়েছেন। জোরকদমে চলছে উদ্ধার কাজ। ঠিক কতজন অগ্নিদগ্ধ অবস্থায় বাসের মধ্যে রয়েছেন তা এখনও বোঝা যাচ্ছে না।” স্থানীয়দের দাবি, তারাই প্রথম উদ্ধারকাজে হাত লাগিয়েছিলেন, পুলিশ ও দমকল অনেক পরে এসেছে।