কোচবিহারে বিজেপি কর্মীকে আক্রমণের অভিযোগ তৃনমূলের বিরুদ্ধে

28

তুফানগঞ্জ, ১৭ সেপ্টেম্বরঃ বিজেপির কর্মীদের মারধরের অভিযোগ উঠল তৃনমূলের কর্মীদের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার কোচবিহার ১ ব্লকের তুফানগঞ্জ শহর লাগোয়া কাছারির মোড় এলাকায়।

স্থানীয় সূত্রে জানা গেছে, এদিন তুফানগঞ্জের বিজেপি যুবনেতা প্রসেঞ্জিত বসাক তুফানগঞ্জ ছাত্র বন্ধু লাইব্রেরীর সামনে চায়ের দোকানে বসে চা খাচ্ছিলেন। ঠিক সেইসময় তুফানগঞ্জ ২ গ্রাম পঞ্চায়েত এলাকার এক তৃণমূল কর্মী সেই চায়ের দোকানে ঢুকে অতর্কিতেই তার উপর হামলা চালায় এবং তাকে বন্দুকের বাঠ দিয়ে আচমকাই পেছন থেকে তার উপর হামলা চালায় বলে অভিযোগ। ঘটনায় প্রসেঞ্জিত বসাক নামে ওই বিজেপি কর্মী গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে তুফানগঞ্জ মহকুমা হাসপাতালে নিয়ে আসেন। বর্তমানে ওই যুবনেতা সেখানে চিকিৎসাধীন।

ঘটনায় আক্রান্ত যুবমোর্চার সভাপতি প্রসেঞ্জিত বসাক বলেন, তৃণমূল কর্মীরা হঠাৎ করেই আমার উপর আক্রমণ চালায়। ঘটনায় গুরুতর জখম হই আমি। এবিষয়ে পরিবারের লোকজন তুফানগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায় করেন ।

অন্যদিকে তৃণমূল কর্মী প্রদীপ কুমার বর্মণ বলেন, আমরা শহর থেকে বাড়ির দিকে আসছিলাম ঠিক সেই সময় বিজেপির ওই কর্মীরাই আমাদের উপর আক্রমণ চালায়।  ঘটনায় দুপক্ষই তাদের বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করেছে।