প্রধানমন্ত্রীর কুশপুত্তলিকা দাহ করে পেট্রোল-ডিজেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদ তৃণমূল কর্মীদের

20

আব্দুল হাই, বাঁকুড়াঃ দিনের পর দিন ক্রমাগত বেড়েই চলেছে পেট্রোল ও ডিজেলের মূল্য। ইতিমধ্যেই পেট্রোলের দাম সেঞ্চুরি পেরিয়েছে অন্যদিকে ডিজেলের দাম সেঞ্চুরির দোরগোড়ায়। এই পরিস্থিতিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কুশপুত্তলিকা দাহ করে বাঁকুড়া জেলার পাত্রসায়রে বুধবার প্রতিবাদে সোচ্চার হলেন তৃণমূল কংগ্রেসের কর্মী-সমর্থকরা। বুধবার পাত্রসায়ের ব্লকের কাকর ডাঙ্গা পেট্রোল পাম্পের সামনে যুব তৃণমূল কংগ্রেসের উদ্যোগে তৃণমূল কর্মী সমর্থকরা অবস্থান বিক্ষোভ কর্মসূচি পালন করে। পরে সেখান থেকে একটি মিছিল কাকর ডাঙ্গা মোড় পর্যন্ত অনুষ্ঠিত হয় এবং মিছিল শেষে প্রধানমন্ত্রীর কুশপুত্তলিকা দাহ করে পেট্রোল ও ডিজেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে সোচ্চার হন তারা। করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে সরকারি নির্দেশকে মান্যতা দিয়ে স্বাস্থ্যবিধি মেনে তারা এই গোটা কর্মসূচি পালন করেন।

এদিনের কর্মসূচিতে উপস্থিত ছিলেন পাত্রসায়ের ব্লক যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি শেখ জিয়ারুল, পাত্রসায়ের ব্লকের পঞ্চায়েত সমিতির সভাপতি পার্থপ্রতিম সিংহ, পাত্রসায়ের ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি দিলীপ ব্যানার্জি সহ অন্যান্য তৃণমূল কংগ্রেস নেতৃত্ব।

পাত্রসায়ের ব্লক যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি শেখ জিয়ারুল বলেন কেন্দ্র সরকারের এই জনবিরোধী উদ্যোগে সমস্যায় পড়তে হচ্ছে সাধারন মানুষদের। পেট্রোল-ডিজেলের মূল্যবৃদ্ধির ফলে দাম বাড়ছে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের ফলে রীতিমতো মধ্যবিত্তের পকেটে টান পড়েছে। কিন্তু তারপরেও মোদি বাবুর হুশ ফিরছে না।