বাঁকুড়ায় বিজয়া সম্মিলনী অনুষ্ঠান করল তৃণমূল কংগ্রেস

19

নরেশ ভকত, বাঁকুড়াঃ প্রতি বছরের মতো এবছরও বিজয়া সম্মিলনীর আয়োজন করল তৃণমূল কংগ্রেস । মঙ্গলবার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পাত্রসায়ের ব্লক পঞ্চায়েত সমিতির সভাপতি পার্থপ্রতিম সিংহ, পাত্রসায়ের ব্লক যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি সুব্রত দত্ত, ইন্দাস বিধানসভার বিধায়ক গুরুপদ মেটে,বিষ্ণুপুর সাংগঠনিক জেলার যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি রাজীব ঘোষাল সহ একাধিক তৃণমূল নেতৃত্ব।

এদিন জেলার পাত্রসায়র থানা কুষদ্বিপ পঞ্চায়েতের মাঞ্চা গ্রামে বার্ষিক সম্মিলনী অনুষ্ঠিত হয়। এদিনের অনুষ্ঠানকে ঘিরে তৃণমূল কর্মীদের উচ্ছাস ও উদ্দীপনা ছিল চোখে পড়ার মতো। প্রায় ৩০০০ কর্মী সমর্থক আজকের বার্ষিক সম্মেলনে জমায়েত হয়েছিলেন। এছাড়াও অনুষ্ঠানে কর্মীদের জন্য ছিল ভোজনের ব্যবস্থাও।

এদিনের এই অনুষ্ঠান প্রসঙ্গে পাত্রসায়ের ব্লক পঞ্চায়েত সমিতির সভাপতি পার্থ প্রতিম সিংহ বলেন, বিজয়া সম্মিলনী আমাদের একটা বার্ষিক অনুষ্ঠান। মানুষের কাছে সম্প্রীতির বার্তা আমরা পৌঁছে দিতে চাই এবংএনআরসি নিয়ে ভারতবর্ষে যে অসহিষ্ণুতা চলছে সেই সম্পর্কে আমরা মানুষকে সচেতন করতে চাই । তিনি আরও বলেন, বিজেপি যে সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করতে চাইছেন সেটার বিরুদ্ধে সকল হিন্দু মুসলমান খ্রিস্টান সকলকে একযোগে এর বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে ।