মেখলিগুঞ্জ ব্লকের চাংরাবান্ধা অঞ্চল তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে অবস্থান বিক্ষোভ কর্মসূচি

26

কাজল রায়, মাথাভাঙ্গাঃ জনবিরোধী মোদী সরকারের পেট্রোল, ডিজেল, রান্নার গ্যাসের অস্বাভাবিক মূল্য বৃদ্ধির প্রতিবাদে সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের ডাকে এবং রাজ্য শিক্ষা দপ্তরের প্রতিমন্ত্রী পরেশ চন্দ্র অধিকারী-এর উপস্থিতিতে চাংরাবান্ধা অঞ্চল তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে অবস্থান বিক্ষোভ কর্মসূচি এবং মিছিল অনুষ্ঠিত হয় এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কুশপুতুল জ্বালিয়ে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

উপস্থিত ছিলেন  চাংরাবান্ধা অঞ্চল চেয়ারম্যান রফিকুল ইসলাম, চাংরাবান্ধা অঞ্চলের প্রধান সবিতা বিশ্বাস, রানিরহাট অঞ্চল চেয়ারম্যান উৎপল রাউত, উছলপুকুরী অঞ্চল চেয়ারম্যান কেশব চন্দ্র রায় মহাশয় মেখলিগঞ্জ ব্লক যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি শাহীন সরকার,  কোচবিহার জেলা তৃণমূল ছাত্র পরিষদের সহ সভাপতি রাব্বুল ইসলাম সহ অন্যান্য নেতৃত্ব।

রাজ্য শিক্ষা দপ্তরের প্রতিমন্ত্রী পরেশ চন্দ্র অধিকারী বলেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং সারা ভারত তৃনমূল কংগ্রেস সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে ও অনুপ্রেরণায় সারা রাজ্যের সাথে মেখলিগঞ্জ তৃনমূল কংগ্রেসের উদ্যোগে জুড়ে চলছে পেট্রোপন্নের অস্বাভাবিক মূল্য বৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ কর্মসূচি চলছে আজ তার দ্বিতীয় দিন। কেন্দ্রীয় সরকারের এই রান্নার গ্যাস, পেট্রোল, ডিজেল সহ নিত্য প্রয়োজনীয় সামগ্রীর অস্বাভাবিক মূল্য বৃদ্ধির প্রতিবাদে এই বিক্ষোভ কর্মসূচি। এই দাম বাড়ার ফলে সাধারণ মানুষের প্রচুর পরিমানে ভুগতে হচ্ছে। কেন্দ্রের  সরকার নিরব দর্শক হিসেবে কাজ করছে। এই নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দাম না কমলে আরও বৃহত্তর আন্দোলনে স্বামিল হবেন