তৃণমূল কংগ্রেসের তরুণ তুর্কি নেতাকে গুলি করে খুন, অভিযোগের তীর বিজেপির বিরুদ্ধে

629

ওয়েব ডেস্ক, ৮ অক্টোবরঃ নবমীর রাতে দলীয় কার্যালয়ের ভিতরেই তৃণমূল কংগ্রেসের তরুণতুর্কি নেতা কুরবান শাকে খুন করল দুষ্কৃতীরা। ঘটনাটি ঘটেছে মাইসোরা পার্টি অফিসে ঢুকে তাঁকে গুলি করে খুন করে দুষ্কৃতীরা। পার্টি অফিসের ভিতরেই লুটিয়ে পড়েন এই তৃণমূল নেতা। কিছু বুঝে ওঠার আগেই এলাকা থেকে গা ঢাকা দেয় দুষ্কৃতীরা। তৃণমূলের পক্ষ থেকে যথারীতি কুরবান হত্যার ঘটনায় ঘটনায় বিজেপির বিরুদ্ধে আঙুল তোলা হয়েছে। তৃণমূলের অভিযোগ উড়িয়ে দিয়ে বিজেপি পাল্টা বলেছে, শাসক দলের গোষ্ঠী কোন্দলের জেরেই খুন হতে হয়েছে কুবানকে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার রাত ১০টা নাগাদ আর পাঁচটা দিনের মতোই মাইশোরা বাজারে নিজের অফিসে বসেছিলেন পাঁশকুড়া পঞ্চায়েত সমিতির সহ-সভাপতি কুরবান শা। অফিসে তখন দলের জনাপাঁচেক কর্মীও ছিলেন বলে জানা যায়। নবমীর রাতে এমনিতেই রাস্তায় বাইকের আনাগোনা ছিলই। কুরবান অনুগামীদের দাবি পাঁচটি বাইকে সাতজন দুষ্কৃতী কুরবানের অফিসের সামনে বাইক দাঁড় করিয়ে সটান ঢুকে যায় তাঁর অফিসে।

কুরবানের অনুগামীরা কিছু বুঝে ওঠার আগেই ওই দুষ্কৃতীরা তাঁকে লক্ষ‍্য করে ৬ রাউন্ড গুলি চালায় বলে অভিযোগ। নিজের অফিসেই লুটিয়ে পড়েন কুরবান। হতচকিত কুরবানের অনুগামীরা কিছু করার আগেই ওই দুষ্কৃতীরা বাইক নিয়ে পাঁশকুড়ার দিকে চলে যায়। ঘটনাস্থলে পৌঁছেছে পাঁশকুড়া থানার পুলিশ।