মালদায় জনসংযোগ কর্মসূচিকে হাতিয়ার করে “দিদিকে বলো” দিয়ে ড্যামেজ কন্ট্রোলে নামল তৃনমূল

9

বিশ্বজিৎ মণ্ডল, মালদা: লোকসভা নির্বাচনের পর উত্তরবঙ্গ জুড়ে ঘাস শিবিরে নেমেছে ধস। তারপরে সেই ধসের ড্যামেজ কন্ট্রোলে নেমেছেন তৃনমূল। তারপর মুখ্যমন্ত্রীর নির্দেশে শুরু হয় ‘দিদিকে বলো’ কর্মসূচী। সেই কর্মসূচী অনুযায়ী দলের মন্ত্রী, বিধায়ক, জন প্রতিনিধিরা সেখানে অংশ গ্রহন করবেন। তারপর সেই ‘দিদিকে বলো’ কর্মসূচীর নিয়েই তৃনমূল কংগ্রেস গোটা রাজ্যে ব্যাপক সাড়া ফেলেছেন বলে দাবি। তারপরেও একের পর এক জেলায় দিদিকে বলো কর্মসূচিতে। শুক্রবার রাতে মালাদা  জেলাপরিষদের সভাধিপতি গৌর চন্দ্র মন্ডল মালদার ভূতনি থানার দক্ষিণ চন্ডিপুর অঞ্চলের দুর্গম এলাকায় দিদিকে বলো ও জনসংযোগ কর্মসূচি চালানো হয়।

এদিনের কর্মসূচিতে উপস্থিত ছিলেন জেলা পরিষদের সভাধিপতি গৌর চন্দ্র মন্ডল সহ ব্লক তৃণমূল নেতৃত্ব। ভূতনীর দক্ষিণ চন্ডিপুর অঞ্চলের পশ্চিম নারায়নপুর, মহেন্দ্রটোলা, কার্তিকটোলা, হঠাৎপাড়া এলাকায় মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির “দিদিকে বলো” জনসংযোগ যাত্রা পালন করেন সভাধিপতি গৌর চন্দ্র মন্ডল। বাড়িতে বাড়িতে গিয়ে তিনি “দিদিকে বল” জনসংযোগ যাত্রার কার্ড বিতরণ করেন।

এদিন তিনি জানান, এলাকাবাসীর সাথে কথা বলে রাস্তাঘাট, পানীয় জল, ভাতার সমস্যা শুনেছি। সভাধিপতি হিসেবে তিনি যতটুকু পারবেন সেগুলিকে সমাধান করার চেষ্টা করবেন এবং বাকি সমস্যাগুলি সমাধানের জন্য রাজ্য নেতৃত্বের কাছে পাঠিয়ে দেওয়া হবে।