মঙ্গলকোটে তৃণমূল নেতা অসীম দাসের খুনের নেপথ্যে রয়েছে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ, এমনই দাবি করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ

23

ওয়েব ডেস্ক, ১৩ জুলাইঃ মঙ্গলকোটে তৃণমূল নেতা অসীম দাসের খুনের নেপথ্যে রয়েছে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ। এর সঙ্গে বিজেপি কোনও ভাবে যুক্ত নয়। মঙ্গলবার বর্ধমানে এমনই দাবি করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। এদিন বর্ধমানে দলীয় বৈঠকে যোগ দিতে এসে সাংবাদিকদের মুখোমুখি হয়ে একথা বলেন তিনি।

এদিন দিলীপবাবু জানান, ‘বিজেপি খুনোখুনির সংস্কৃতিতে বিশ্বাস করে না। উলটে গত পাঁচ বছরে আমাদের ১৭৫ জন কর্মী খুন হয়েছেন। আমরাই হিংসার শিকার। যাদের মধ্যে কাটমানি – সিন্ডিকেট চলছে তাদের গোষ্ঠীদ্বন্দের ফল এটা। নিজেদের যত গুন্ডা বদমাশ তাদেরকে সামলাক ওরা। তাহলে পশ্চিমবঙ্গে হিংসা কমে যাবে।

পালটা তৃণমূলের জেলা সভাপতি অনুব্রত মণ্ডল বলেন, ‘আমাদের দলে গোষ্ঠীদ্বন্দ কোথায় দেখান তো। ভোটে গোলমাল করায় বিজেপির ৫ জনকে পুলিশ গ্রেফতার করেছিল। সম্প্রতি তারা জামিন পেয়ে বাইরে বেরিয়েছে। তার পরেই এই খুন। আমার সঙ্গে পুলিশ সুপারের কথা হয়েছে। আমাকে তিনি জানিয়েছেন ২ দিনের মধ্যে সবাইকে গ্রেফতার করা হবে।’ সোমবার সন্ধ্যায় ওই ঘটনায় ইতিমধ্যে ৪ জনকে আটক করেছে পুলিশ।