বিজেপি নেতার পুজো উদ্বোধনে তৃণমূলের সাংসদ, জল্পনা

1375

ওয়েব ডেস্ক, ৫ অক্টোবরঃ তৃণমূল থেকে সদ্য বিজেপিতে পা রাখা এক প্রভাবশালী নেতার দুর্গাপুজো উদ্বোধন করলেন তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র। কৃষ্ণনগরের সাংসদকে ঘিরে এখন জল্পনা তুঙ্গে।তাহলে কী এবার সব্যসাচীর পর মহুয়ার দল বদলের পালা।

কারণ কয়েকদিন আগেই কৃষ্ণনগরের একাধিক দাপুটে তৃণমূল কংগ্রেস নেতা বিজেপিতে যোগ দিয়েছেন। সেই লাইনে কী তাহলে এবার সামিল হতে চলেছেন মহুয়াও। তৃণমূল নেত্রীর বিশেষ আস্থা ভাজন মহুয়া মৈত্র। তাঁর এই পদক্ষেপে দলের অন্তরেও শুরু হয়েছে জল্পনা।

বৃহস্পতিবার কৃষ্ণনগরের ঘূর্ণির তরুণ সঙ্ঘ ক্লাবের পুজো উদ্বোধন করেন মহুয়া মৈত্র। তাঁর সঙ্গে ছিলেন কৃষ্ণনগর পুরসভায় প্রাক্তন পুরপ্রধান অসীম সাহা ও উপপুরপ্রধান মণি সরকারও। এই নিয়ে  শোরগোল পড়ে গিয়েছে কৃষ্ণনগরের তৃণমূল কংগ্রেস শিবিরে। কারণ লোকসভা ভোটে কৃষ্ণনগরের হাল শক্ত হাতে ধরেছিলেন মহুয়াই। তিনিও যদি বিজেপির দিকে পা বাড়ান তাহলে কৃষ্ণনগর পুরসভার পাশাপাশি লোকসভা কেন্দ্রটিও হাত ছাড়া হতে পারে তৃণমূলের। অন্যদিকে অসিত সাহাকে দলে ফেরানোর তৃণমূলের কোনও নতুন কৌশল কিনা সে সম্ভাবনাও উড়িয়ে দিচ্ছেন না রাজনীতিকরা। যদিও এই নিয়ে কোনও কথা বলতে চাননি কৃষ্ণনগরের তৃণমূল সাংসদ।

এ প্রসঙ্গে অসিতবাবু বলেন, “আমি ওই ক্লাবের সভাপতি। তবে এই ঘটনার সঙ্গে রাজনীতির কোনো সম্পর্ক নেই। সাংসদ হিসেবে তাঁকে আমন্ত্রণ করা হয়েছিল, তাই তিনি এসেছিলেন।”