আলিপুরদুয়ার ব্লকের ৩টি গ্রামে ‘দিদিকে বলো’ কর্মসূচি পালন করবে তৃণমূল

73

আলিপুরদুয়ার, ১৮ অক্টোবরঃ ‘দিদিকে বলো’ কর্মসূচি নিয়ে সাধারণ মানুষের কাছে পৌঁছাবে তৃণমূল কংগ্রেস। গত ১৫ অক্টোবর দলের রাজ্য নেতৃত্বের তরফে ব্লক নেতৃত্বদের এবিষয়ে নির্দেশ দেওয়া হয়েছে। কলকাতা থেকে খাম বন্ধ কাগজে গ্রামের নাম ও ভোটারদের নাম পাঠিয়ে তাদের কাছে পৌঁছানোর নির্দেশ দেওয়া হয়েছে দলের ব্লক স্তরের নেতৃত্বদের।

শুক্রবার আলিপুরদুয়ার জেলার কুমারগ্রাম ব্লক তৃণমূল কংগ্রেসের ভল্কা-বারবিশা ১ নম্বর দলীয়  কার্যালয়ে সাংবাদিক সম্মেলন করে এখবর জানান দলের কুমারগ্রাম  ব্লক সভাপতি ধীরেশ চন্দ্র রায়।

এদিন তিনি বলেন, ‘দলের নেতৃত্ব ১৯ থেকে ২৩ অক্টোবরের মধ্যে ব্লকের ৩টি গ্রামে ‘দিদিকে বলো’ কর্মসূচি পালন করার নির্দেশ দিয়েছে। গত ১৫ অক্টোবর রাজ্য তৃণমূল ভবনে দলের তরফে আমাদের ডেকে এই নির্দেশ দেওয়া হয়েছে। খামবন্ধ একটি কাগজের মধ্যে দুটি গ্রামের নাম লিখে দেওয়া হয়েছে। ব্লকের ভল্কা-বারবিশা ১ও ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের বারবিশা ও ভল্কা গ্রামে এই কর্মসূচি হবে।

এই দুটি গ্রামে কর্মসূচি করার পর তৃতীয় গ্রামটির নাম দলের রাজ্য কার্যালয় থেকে আমাদের কাছে পাঠানো হবে। সেই অনুযায়ী আমরা কাজ করব। ওই কর্মসূচিতে স্থানীয় গ্রাম পঞ্চায়েত প্রধান, অঞ্চল সভাপতি ও দলীর নেতা কর্মীরা থাকবেন।