মাথাভাঙ্গা হাসপাতালে অব্যবস্থার অভিযোগ, সুপারের কাছে স্মারকলিপি তৃণমূল শ্রমিক সংগঠনের

29

মাথাভাঙ্গা, ২৭ সেপ্টেম্বরঃ মাথাভাঙ্গা মহকুমা হাসপাতালে অব্যবস্থার অভিযোগ তুলে সুপারের কাছে স্মারকলিপি দিল তৃণমূল কংগ্রেসের শ্রমিক সংগঠন। শুক্রবার তাঁরা  স্মারকলিপি দেবার পাশাপাশি হাসপাতালের মূল ফটকের সামনে দীর্ঘক্ষন বিক্ষোভও দেখান। এদিনের এই ডেপুটেশন কর্মসূচীতে নেতৃত্ব দেন তৃণমূল শ্রমিক কংগ্রেস নেতা আজিজুর রহমান, হাসেম আলী, লতিফ মিয়া প্রমূখ। তাঁদের অভিযোগ বর্তমানে  মহকুমা হাসপাতালে চরম অব্যবস্থার সৃষ্টি হয়েছে।

তাঁরা আরও বলেন,এখানে সার্জেন্ট থাকা সত্ত্বেও কোন অপারেশন হয় না, দীর্ঘদিন থেকে বহু মূল্যবান আলট্রাসনোগ্রাফি মেশিন থাকা সত্ত্বেও গরিবেরা চিকিৎসা করাতে পারছে না, বিভিন্ন মেডিকেল অফিসার নিয়ম মতো রাতের বেলায় কোয়ার্টারে থাকচ্ছেন না বলেও অভিযোগ। এখানেই শেষ নয়, হাসপাতাল চত্বরে যেখানে স্বাস্থ্যকর পরিবেশ থাকার কথা সেখানে তৈরি হয়েছে  অস্বাস্থ্যকর পরিবেশ। ওই চত্বরে অবাধে বিচরণ করছে কুকুর।

এ বিষয়ে মাথাভাঙ্গা মহকুমা হাসপাতালে সুপার ডাঃ দেবদ্বীপ ঘোষ বলেন, তৃণমূল শ্রমিক সংগঠনের তরফ থেকে একটি স্মারকলিপি পেয়েছি। তাদের অভাব-অভিযোগ শুনেছি। গোটা বিষয়টি খতিয়ে দেখা হবে এবং উর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে তা পাঠানো  হবে।