মাথাভাঙ্গা শহরে করোনা আক্রান্তদের বাড়িতে মাস্ক ও বাড়ি স্যানিটাইজ করার উদ্যোগ নিল তৃনমূল যুব কংগ্রেস

31

কাজল রায়, মাথাভাঙ্গাঃ সারা রাজ্য তথা কোচবিহার জেলাতেও ক্রমাগত বেড়েই চলেছে করোনা সংক্রমন। আর এই সংক্রমণের হাত থেকে সাধারন মানুষকে বাঁচাতে মাঠে নেমেছে প্রশাসন। অন্যদিক যারা করোনায় যারা আক্রান্ত হয়েছে তাঁদের সহযোগিতায় এগিয়ে এল মাথাভাঙ্গা শহরের তৃনমূল যুব কংগ্রেসের সদস্যরা। এদিন মাথাভাঙা শহরে ৯, ১০ নং ওয়ার্ডে সকাল থেকেই করোনা আক্রান্ত মানুষের পাশে দাঁড়িয়ে মাস্ক স্যানিটাইজার এবং তাঁদের বাড়ি স্যানিটাইজ করার পাশাপাশি অন্যান্য কর্মসূচী শুরু করেন তারা।

এদিন ওই কর্মসূচীতে উপস্থিত ছিলেন রাজ্য তৃণমূল যুব কংগ্রেস সম্পাদক তথা কোচবিহার জেলা তৃনমূল কংগ্রেসের প্রাথমিক শিক্ষক সমিতির কো-অর্ডিনেটর শ্রী অরুনাভ গুহ, শহর তৃঃ যুব কঃ নেতা শ্রী সুজিত সাহা, টিঙ্কু মজুমদার, শিক্ষক সঞ্জয় রায়, রজৎ চক্রবর্তী, নন্দন আইচ তৃঃ যুব কঃ কর্মী এবং আজাদ হিন্দ সংঘের সদস্যরা।

এদিন এবিষয়ে রাজ্য তৃণমূল যুব কংগ্রেস সম্পাদক তথা কোচবিহার জেলা তৃনমূল কংগ্রেসের প্রাথমিক শিক্ষক সমিতির কো-অর্ডিনেটর শ্রী অরুনাভ গুহ জানান, মাথাভাঙ্গা শহরের বিভিন্ন এলাকায় করোনা আক্রান্ত পরিবারের বাড়িতে গিয়ে আমাদের যুব কর্মীরা বাড়ির ভিতর স্যানিটাইজ করা, মাক্স তুলে দেওয়া এবং রাজ্য সরকার নির্দেশ পালন করার কথাও তুলে ধরেন। পাশাপাশি কোচবিহার জেলার প্রতি বিধানসভা, মহকুমাতেই যুব, ছাত্র, প্রাথমিক শিক্ষক তাদের সংগঠিত করে এই মহামারী করোনায় মানুষের বিপদের দিনে আমাদের দলীয় কর্মীরা পাশে থেকে কাজ এগিয়ে নিয়ে চলবেন বলে জানিয়েছেন তিনি।