নিয়ন্ত্রন হারিয়ে বাড়ীর ভিতর ঢুকে পড়ে ট্রাক, মৃত্যু ১ গুরুতব আহত ৩ শিশু

13

রামপুরহাট, ১৭ সেপ্টেম্বরঃ নিয়ন্ত্রন হারিয়ে বাড়ীর ভিতর ঢুকে পড়ে ট্রাক। আর সেই ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মৃত্যু হয় ৪ মাসের শিশু। আহত হয় আরও তিনজন। মৃত ওই শিশুর নাম দীপ রায়(৪)। বুধবার ঘটনাটি ঘটেছে বীরভূমের রামপুরহাট থানার অন্তর্গত মাড়গ্রাম রাস্তায় চামড়াগুদাম মোড় এলাকায়। আহতদের উদ্ধার করে রামপুরহাট সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, মুর্শিদাবাদ থেকে একটি ট্রাক ইঁট বোঝাই করে আসছিল। ট্রাকটি মাড়গ্রাম রাস্তায় চামড়াগুদাম মোড়ের কাছে আসতেই নিয়ন্ত্রণ হারায়। সেইখানে ফুটপাতে থাকা একটি কাঁচা বাড়ির দেওয়াল ভেঙে ভিতরে ঢুকে যায়। ফলে দেওয়াল ভেঙে পরে ঘরের ভিতরে থাকা দুই শিশুর উপরে। যার ফলে একজনের মৃত্যু হয়। অপরজন গুরুতর জখম হয়। ওই ঘটনার জেরে মোট ৩ জন আহত হয়। তারা বর্তমানে হাসপাতালে ভর্তি রয়েছে।

এই ঘটনার জেরে স্থানীয় বাসিন্দারা উত্তেজিত হয়ে রাস্তায় আগুন জ্বালিয়ে বিক্ষোভ দেখাতে থাকে। পাশাপাশি ওই গাড়ির চালক, খালাসী ও মালিককে ইলেকট্রিক খুঁটিতে বেঁধে চরম মারধর করে উত্তেজিত জনতা। ঘটনাটির খবর পেয়ে ঘটনাস্থলে রামপুরহাট থানার বিশাল পুলিশবাহিনী গিয়ে পরিস্থিতি সামাল দেয়।

যদিও স্থানীয়রা পুলিশকে ঘিরেও বিক্ষোভ দেখাতে থাকে। পরে পুলিশের আশ্বাসে বিক্ষোভ তুলে নেয় স্থানীয় বাসিন্দারা। এক কথায় বলা যায় আজ সকালে রামপুরহাটের চামড়া গুদাম মোড়ের কাছে এক ধুন্দুমার পরিস্থিতি সৃষ্টি হয় এই ঘটনার জেরে।