সেতুর রেলিং ভেঙ্গে কুড়ি ফুট নিচে নদীতে পড়ল গাড়ি

100

নরেশ ভকত, বাঁকুড়াঃ সেতুর রেলিং ভেঙ্গে নদীতে পরে গেল গাড়ি। ঘটনাটি ঘটেছে, বাঁকুড়ার অমরকাননের কাছে ৬০ নম্বর জাতীয় সড়কের উপর শালী নদীর সেতুতে।

স্থানীয় সূত্রে জানা গেছে এদিন সন্ধ্যায় দীঘা থেকে বেড়িয়ে একটি সুইফট ডিজায়ার গাড়িতে করে চার বন্ধু গয়ার উদেশ্যে রউনা দেন। খড়গপুর থেকে ৬০ নম্বর জাতীয় সড়ক ধরে তাঁরা যাচ্ছিলেন রানীগঞ্জের দিকে। বাঁকুড়ার অমরকাননের কাছে ৬০ নম্বর জাতীয় সড়কের উপরে থাকা শালী নদীর সেতুতে ওঠার ঠিক মুখে একটি স্পিড ব্রেকারে ব্রেক লাগাতেই গাড়ির নিয়ন্ত্রন হারিয়ে ফেলেন চালক। প্রায় সত্তর কিলোমিটার প্রতি ঘন্টা বেগে ছুটে চলা গাড়িটি সেতুতে উঠেই সেতুর রেলিং এধাক্কা মারে। লোহার রেলিং ভেঙ্গে গাড়ি সোজা গিয়ে পড়ে শালী নদীর প্রায় কুড়ি ফুট গভীর নদী তলায়।

গাড়িটি উল্টো করে পড়ায় সকলেই ভেবেছিলেন যাত্রীদের বড়সড় কোনো বিপদ হয়েছে। শব্দ শুনে ঘটনাস্থলে ছুটে আসেন ওই সেতুতে মোতায়েন থাকা পুলিশ ও স্থানীয় লোকজন। গাড়ি থেকে বেরিয়ে আসেন চার যাত্রী। পুলিশ ওই চার যাত্রীকে স্থানীয় অমরকানন গ্রামীন হাসপাতালে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসার পর সকলকে বাড়ি ফেরার ব্যবস্থা করে দেয় পুলিশ।