ভয়াবহ সড়ক দুর্ঘটনায় মৃত ২১, আহত ৫০, শোকবার্তা প্রধানমন্ত্রীর

181

ওয়েব ডেস্ক, ১ অক্টোবরঃ ভয়াবহ সড়ক দুর্ঘটনায় মৃত্যু হলো ২১ জন যাত্রীর। আহত হয়েছেন আরো অর্ধশতাধিক মানুষ। ঘটনাটি ঘটেছ্‌, গুজরাতের উত্তরে বনসকণ্ঠে ত্রিশূলিয়া ঘাটের কাছে। পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে স্থানীয় মানুষকে নিয়ে আটকে পড়া যাত্রীদের উদ্ধার করে। জানা গিয়েছে, একটি লাক্সারি বাসে করে একই এলাকার অনেক বাসিন্দা একটি মন্দিরের উদ্দেশে যাচ্ছিলেন। সোমবার বিকেলে প্রবল বৃষ্টিতে নিয়ন্ত্রণ রাখতে পারেননি চালক। ফলে গাড়ির চাকা পিছলে উল্টে যায় বাসটি। এই ঘটনায় শোকের ছায় নামে এলাকায়।

পুলিশ জানিয়েছে, এই দুর্ঘটনায় অন্তত ২১ জনের মৃত্যু হয়েছে। ৫০ জনের বেশি যাত্রী আহত। তাঁদের নিকটবর্তী হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানানো হয়েছে। এখনও বাসের মধ্যে কেউ আটকে রয়েছেন কিনা তার খোঁজ করা হচ্ছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

গুজরাটে ভয়াবহ এই পথ দুর্ঘটনায় প্রাণহানিতে শোক প্রকাশ করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। দুর্ঘটনায় যারা আহত হয়েছেন তাঁদের দ্রুত সুস্থতা কামনা করেন।

তিনি বলেন, দুর্ঘটনার কারণে প্রাণহানিতে আমি অত্যন্ত মর্মাহত। শোকাহত পরিবারের প্রতি তিনি সমবেদনা ব্যক্ত করেন। প্রধানমন্ত্রী মোদী এদিন টুইট করে এই বার্তা দিয়েছেন। দুর্ঘটনায় আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। সকলে যাতে সঠিক চিকিৎসা পান তার সুবন্দোবস্ত করার বার্তা দিয়েছেন প্রধানমন্ত্রী।