সৎ মা ও বাবার হাতে খুন দেড় বছরের শিশু, গ্রেপ্তার ২

173

ওয়েব ডেস্ক, ৬ অক্টোবরঃ‌ সৎ মা ও বাবার হাতে খুন হতে হল দেড় বছরের শিশুকন্যাকে। ঘটনাটি ঘটেছে হরিয়ানার পালওয়ালে। খুনের দায়ে অভিযুক্ত দিলীপ ও তার দ্বিতীয়পক্ষের স্ত্রী রীতুকে হরিয়ানা পুলিশ শনিবার গ্রেপ্তার করেছে।

স্থানীয় সুত্রে জানা গেছে, গত ৩০ সেপ্টেম্বর গভীর রাতে। কন্যাকে হত্যার পর কাপড়ে জড়িয়ে ব্যাগে ভরে স্থানীয় খালে ফেলতে গিয়েছিল অভিযুক্ত দম্পতি। কিন্তু কুকুরদের চিৎকারে রাস্তার পাশেই ব্যাগটি ফেলে পালিয়ে আসে অভিযুক্তরা। ১ অক্টোবর সকালে রাস্তায় একটি ব্যাগ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন। পুলিশ এসে শিশুকন্যার মৃতদেহ উদ্ধার করে। তারপর তদন্তে নামে পুলিশ। তদন্ত করে অভিযুক্ত দম্পতিকে গতকাল রাতে গ্রেপ্তার করে পুলিশ।

পুলিশ সুত্রে জানা গেছে, উত্তরপ্রদেশের দেওরিয়ার বাসিন্দা দিলীপ। হরিয়ানার পালওয়ালে বাড়ি ভাড়া করে থাকত। দেড় বছর আগে সন্তান জন্মের পর তার প্রথম স্ত্রী মারা যায়। তার কিছুদিন পর দ্বিতীয় বিয়ে করে দিলীপ। সেই স্ত্রীর সন্তান হওয়ার পর হিংসা করতে শুরু করে প্রথমপক্ষের সন্তানকে। তারপর দেড় বছরের শিশুকন্যাটিকে খুন করা হয়। এই কাজে দ্বিতীয় পক্ষের স্ত্রীকে মদত দিয়েছে দিলীপ। তারপর তাদের দুজন কে গ্রেপ্তার করে গতকাল রাতে।