অমানবিক ঘটনা যোগীরাজ্যে, চোর সন্দেহে দুই কিশোরকে মূত্রপান করিয়ে গায়ে ঘষে দেওয়া হল লঙ্কা!

0
33

খবরিয়া ২৪ নিউজ ডেস্ক, ৬ অগাস্ট, লখনউঃ চোর সন্দেহে উত্তরপ্রদেশের সিদ্ধার্থনগরে দুই কিশোরকে মারধরের পর জোর করে মূত্রপান করানোর অভিযোগ উঠল। শুধু তাই নয়, তাদের গায়ের লঙ্কা ঘষে দেওয়া এবং ইঞ্জেকশন দেওয়ারও অভিযোগ উঠেছে।

স্থানীয় সূত্রের খবর, ঘটনাটি ৪ অগাস্টের, পাথরা বাজার থানা এলাকার। সম্প্রতি এই ঘটনার দুটি ভিডিও প্রকাশ্যে আসতেই তোলপাড় পড়ে গিয়েছে। নিগৃহীত দুই কিশোরের বয়স ১০ এবং ১৫। ভিডিয়োতে দেখা গিয়েছে, এক দল লোক চোর সন্দেহে মারধর করছে দুই কিশোরকে।

তার পর তাঁদের মধ্যে কয়েক জন গালিগালাজ করতে করতে কিশোরদের জোর করে প্রস্রাব খাইয়ে দেয় শুধু তাই-ই নয়, প্রস্রাব না খেলে, লঙ্কা না চিবোলে আরও মারধর করা হবে বলে শাসানো হয়। আরেকটি ভিডিওতে দেখা যায় কিশোরদের পিছমোড়া করে বেঁধে পোশাক খুলে পায়ুদ্বারে ঘষে দেওয়া হচ্ছে লঙ্কা।

যন্ত্রণায় চিৎকার করছে দুই কিশোর। কিন্তু তাতে কেউই কান দিচ্ছে না। এর পর দুই কিশোরের শরীরে হলুদ রঙের একটি তরল ইঞ্জেকশনের সিরিঞ্জ দিয়ে ঢুকিয়ে দেওয়া হয়। ভিডিয়ো প্রকাশ্যে আসতেই ব্যবস্হা নিয়েছে পুলিশ। জেলার অতিরিক্ত পুলিশ সুপার সিদ্ধার্থ জানিয়েছেন, ঘটনার ইতিমধ্যে ছজনকে চিহ্নিত করে আটক করা হয়েছে। ধৃতদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির নির্দিষ্টধারায় মামলা রুজু হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here