দুটি মালবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, আহত ২

12

নিজস্ব প্রতিনিধি,আলিপুরদুয়ার: দুটি মালবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আহত হয় ২ জন। ঘটনাটি ঘটেছে বুধবার মাদারিহাট-বীরপাড়া ব্লকের মিল চৌপথি এলাকায় ৩১ সি জাতীয় সড়কের উপর। জানা গেছে, ওই দুই জন দুটি গাড়ির চালক। তাঁদের উদ্ধার করে মধ্য-রাঙ্গালিবাজনা প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে প্রাথমিক চিকিৎসার পর তাদের বীরপাড়া রাজ্য সাধারণ হাসপাতালে রেফার করে দেয়। গাড়ি দুটি আটক করেছে পুলিশ। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, এদিন সকাল আনুমানিক দশটা নাগাদ দুটি মালবাহী গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষের ফলে ছোটো মালবাহী গাড়িটি রাস্তার পাশে নয়ানজুলিতে পড়ে গেলে দুর্ঘটনায় জখম হন দুটি গাড়ির চালক। তাদেরকে মধ্য-রাঙ্গালিবাজনা প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে প্রাথমিক চিকিৎসার পর তাদের বীরপাড়া রাজ্য সাধারণ হাসপাতালে রেফার করে দেয়। গাড়ি দুটি আটক করেছে পুলিশ।

বুধবার মাদারিহাট-বীরপাড়া ব্লকের মিল চৌপথি এলাকায় ৩১সি জাতীয় সড়কে দুটি মালবাহী গাড়ির মুখোমুখি সংঘর্ষ জখম হয় দুটি গাড়ির চালক । স্থানীয় ও পুলিশ সূত্রে জানাযায়, এদিন সকাল আনুমানিক দশটা নাগাদ দুটি মালবাহী গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষের ফলে ছোটো মালবাহী গাড়িটি রাস্তার পাশে নয়ানজুলিতে পড়ে গেলে দুর্ঘটনায় জখম হন দুটি গাড়ির চালক । তাদেরকে মধ্য-রাঙ্গালিবাজনা প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে প্রাথমিক চিকিৎসার পর তাদের বীরপাড়া রাজ্য সাধারণ হাসপাতালে রেফার করে দেয় । গাড়ি দুটি আটক করেছে পুলিশ । ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ ।