দুটি গাড়ির ধাক্কা মুখোমুখি সংঘর্ষে মৃত্যু ১,আহত ৫

585

কাজল রায়, মাথাভাঙ্গা: মারুতি ভ্যানের ও ডাক বিভাগের গাড়ির ধাক্কা মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হল এক বৃদ্ধের। ওই ঘটনায় আহত হন মারুতি গাড়িতে থাকা ৫ জন যাত্রী। মৃত ওই ব্যক্তির নাম সুশীল বর্মণ (৬০)। ঘটনাটি ঘটেছে মাথাভাঙ্গা-ময়নাগুড়ি রাজ্য সড়কের মাথাভাঙ্গা ১ নং ব্লকের বেলাকোবা এলাকায়।

পরে স্থানীয়দের তৎপরতায় আহতদের তিন জনকে উদ্ধার করে মাথাভাঙ্গা মহকুমা হাসপাতালে এবং ২ জন কোচবিহারে মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। পড়ে খবর পেয়ে ঘটনাস্থলে আসে মাথাভাঙ্গা থানার পুলিশ। তাঁরা এসে গাড়ি দুটিকে উদ্ধার করে। ঘটনার তদন্ত চলাচ্ছে মাথাভাঙ্গা থানার পুলিশ।

প্রতক্ষ্যদর্শীরা জানান, ঘন কুয়াশার কারনে ঠিক মত দেখতে না পাওয়ায় মাথাভাঙ্গা-ময়নাগুড়ি রাজ্য সড়কের মাথাভাঙ্গা ১ নং ব্লকের বেলাকোবা এলাকায় মরুতি ভ্যানের সাথে ডাক বিভাগের গাড়ির মুখোমুখী ধাক্কা লাগে। ওই ঘটনায় মৃত্যু হয় ১ জনের। আহত হয় ৫ জন।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে মাথাভাঙ্গা হাসপাতালে ভর্তি করে। তাদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক থাকায় কোচবিহারে রেফার করা হয় বলে জানা গিয়েছে। বাকিরা মাথাভাঙ্গা হাসপাতালে চিকিৎসাধীন। পরে ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে পুলিশ। পুলিশ জানিয়েছে, ঘটনার তদন্ত শুরু করেছে মাথাভাঙ্গা থানার পুলিশ।