সেনার এনকাউন্টারে খতম দুই জঙ্গি

89

ওয়েব ডেস্ক, ২১ জানুয়ারিঃ ফের জঙ্গি নিধন অভিযানে মিলল সাফল্য৷ সেনার সঙ্গে গুলির লড়াইয়ে খতম দুই সন্ত্রাসবাদী৷ আহত হয়েছেন দুই জওয়ান।মঙ্গলবার সকালে জম্মু কাশ্মীরের অবন্তিপোরায় তীব্র গুলিবিনিময় হয় সন্ত্রাসবাদী ও নিরাপত্তা রক্ষীদের মধ্যে।

গোপন সূত্রে সন্ত্রাসবাদীদের লুকিয়ে থাকার খবর পেয়ে অবন্তীপোরার সাতপোখরান এলাকায় তল্লাশি শুরু করে সিআরপিএফ, সেনাবাহিনীর রাষ্ট্রীয় রাইফেলস এবং জম্মু ও কাশ্মীর পুলিশের যৌথ বাহিনী। তাদের লক্ষ করে সন্ত্রাসবাদীরা গুলি চালালো পালটা গুলি ছোড়েন নিরাপত্তা রক্ষীরা। দীর্ঘক্ষণ গুলিবিনিময় চলে দু পক্ষের মধ্যে।

এনকাউন্টারের কথা ট্যুইটে জানিয়েছে জম্মু কাশ্মীর পুলিশ।পুলিশ জানিয়েছে, “সোমবার সন্ধ্যায় জম্মু কাশ্মীরের পুলওয়ামা জেলার সেনাছাউনিতে পেট্রোল বোমা রেখে যায় জঙ্গিরা। যদিও ওই বোমাটির ফলে সেনাছাউনির কোনও ক্ষতি হয়নি। তবে এরপরেই বাহিনীর পক্ষ থেকে অভিযানের সিদ্ধান্ত নেওয়া হয়’’।

উল্লেখ্য, সোমবারও তিন জঙ্গিকে খতম করেছে ভারতীয় সেনা।এদিন উপত্যকার সোপিয়ান জেলায় এনকাউন্টারে ওই তিনজন হিজবুল মুজাহিদিন জঙ্গিকে খতম করে ভারতীয় সেনার ৫৫ নং বাহিনী এবং জম্মু কাশ্মীরের বিশেষ পুলিশবাহিনী।