পথদুর্ঘটনায় মৃত্যু হল দুই নাবালিকার

64

আব্দুল হাই, বাঁকুড়াঃ মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু হল দুই নাবালিকার। এছাড়াও এই ঘটনায় আহত হয়েছেন মৃত দুই নাবালিকার বাবা। ঘটনাটি ঘটেছে, বাঁকুড়া জেলার সোনামুখী থানার বেঁশে ব্রিজ সংলগ্ন এলাকায়। মৃত দুই নাবালিকার নাম শ্রাবন্তী ঘোষ বয়স ১১ বছর ও মন্দিরা ঘোষ বয়স ১২ বছর এবং আহত বাবার নাম বিকাশ ঘোষ। বাড়ি সোনামুখী থানার পূর্ব নবাসন পঞ্চায়েতের শালদহ গ্রামে।

পুলিশ সূত্রে জানা গেছে, একটি মোটরসাইকেলে করে বিকাশ ঘোষ তার দুই মেয়েকে নিয়ে নিজের বাড়ি শালদহ ফিরছিল এবং একটি সবজি বোঝাই ট্রাক সোনামুখী থেকে পাত্রসায়রের দিকে যাচ্ছিল সেই সময় বেঁশে ব্রিজ সংলগ্ন এলাকায় ট্রাক ও মোটর বাইকের মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই দুই নাবালিকার এবং গুরুতর আহত হন বাবা বিকাশ ঘোষ। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্য তৈরি হয়।

খবর পেয়ে তড়িঘড়ি ঘটনাস্থলে  এডিশনাল এসপি, এসডিপিও, সিআই, সোনামুখী থানার আই সি সহ পুলিশের শীর্ষ স্থানীয় কর্তারা। পুলিশ মৃতদেহ উদ্ধার করে বিষ্ণুপুর জেলা হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠায়। এবং আহত ব্যক্তিকে বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ট্রাকটিকে আটক করে সোনামুখী থানায় নিয়ে আসা হলেও চালক ও খালি পলাতক। তাদের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। পুরো ঘটনার তদন্ত শুরু করেছে সোনামুখী থানার পুলিশ।