কোচবিহারে অনুষ্ঠান করতে এসে পথ দুর্ঘটনায় আহত ২ সঙ্গীতশিল্পী দীপায়ন ও অন্তরজিতা সরকার

2082

কোচবিহার, ৩ নভেম্বরঃ পথ দুর্ঘটনার কবলে পড়লেন বিখ্যাত সঙ্গীতশিল্পী দীপায়ন সরকার ও তাঁর স্ত্রী অন্তরজিতা সরকার। শনিবার রাতে চিন্ময় মিউজিক্যাল গ্রুপের আয়োজিত কালী পূজা উপলক্ষে সংগীত সন্ধ্যায় তাঁদের আসার আমন্ত্রণ জানানো হয়েছিল।

ওইদিন রাতে কোচবিহার শহরের চালতাতলায় একটি সংগীতানুষ্ঠানের আয়োজন করা হয়। তাতে যোগ দিতে যাচ্ছিলেন দীপায়ন সরকার এবং তাঁর দল। ছিলেন তাঁর স্ত্রী-ও। শিলিগুড়ি থেকে একটি গাড়িতে চেপে রওনা হয়েছিলেন তাঁরা। রাত সাড়ে দশটা নাগাদ পুন্ডিবাড়ি থানার পাতলাখাওয়া এলাকায় পৌঁছন শিল্পী এবং তাঁর দলের লোকজন। সেই সময় অন্য একটি যাত্রীবাহী গাড়ি ওই এলাকা দিয়ে যাচ্ছিলেন। আচমকাই দু’টি গাড়ির মুখোমুখি ধাক্কা লাগে। তাতেই শিল্পীর গাড়ি নিয়ন্ত্রণ হারায়। বেসামাল হয়ে গাড়িটি উলটে যায়।

প্রত্যক্ষদর্শীদের দাবি, গাড়ি দু’টিই দ্রুত গতিতে ছুটছিল। একে অপরের সামনে চলে আসায় চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। শিল্পী দীপায়ন সরকারের গাড়িটি একেবারে উলটে যায়। তাই গাড়ির ভিতরে থাকা যাত্রীরা গুরুতর চোট পান।

আক্রান্ত সঙ্গীতশিল্পী দীপায়ন সরকার

এই দুর্ঘটনার পর রাতে বেশ কিছুক্ষণ রাস্তায় পড়েছিলেন জখম শিল্পী দীপায়ন সরকার, তাঁর স্ত্রী এবং তাঁর দলের অন্যান্যরা। কিছুটা পরে স্থানীয়রাই শিল্পীকে উদ্ধার করেন। তড়িঘড়ি কোচবিহারের এক বেসরকারি হাসপাতালে ভরতি করা হয় দুর্ঘটনায় জখমদের। ওই শিল্পীর সঙ্গে থাকা আরও দু’জনও হাসপাতালে ভরতি। তাঁদের অবস্থাও অত্যন্ত আশঙ্কাজনক। এই ঘটনার পর থেকে উদ্বিগ্ন দীপায়নের অনুরাগীরা। শিল্পীর সুস্থতা কামনায় প্রার্থনা শুরু করেছেন তাঁরা।