গ্যাস সিলেন্ডার বিস্ফোরণে গুরুতর আহত এক দম্পতি

50

শ‍্যাম বিশ্বাস, উওর ২৪ পরগনাঃ গ্যাস সিলেন্ডার বিস্ফোরণে গুরুতর আহত এক দম্পতি। ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনা বসিরহাট মহকুমার টাকি পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের ঘোষপাড়ার। আহত ওই দম্পতির নাম ইয়াদ আলি গাজি ও সাবিনা বিবি। আহত অবস্থায় তাদের উদ্ধার করে প্রথমে টাকি গ্রামীণ হাসপাতাল নিয়ে যায়। তাদের অবস্থা আশঙ্কাজনক হলে সেখান থেকে স্থানান্তরিত করে বসিরহাট জেলা হাসপাতালে পাঠানো হয়। সাবিনার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে কলকাতা আরজি কর হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

জানা গেছে, মঙ্গলবার সকাল নটা নাগাদ গ্যাসে জ্বালিয়ে দুধ গরম করতে গেলে বছর পঁয়ত্রিশের সাবিনা বিবি। পাশে দাঁড়িয়েছিল তার স্বামী ইয়াদ আলী গাজী। সেই সময় গ্যাস লিক হয়েছিল। দেশলাই কাঠি জ্বালাতেই হঠাৎ বিস্ফোরণ হয় ।সাবিনার শরীর ৮০শতাংশ পুড়ে গেছে। পাশে দাঁড়িয়ে থাকা স্বামী ইয়াদ আলী গাজী,এবং স্থানীয় বাসিন্দারা ছুটে এসে সাবিনা ও ইয়াদ আলীকে উদ্ধার করে প্রথমে টাকি গ্রামীণ হাসপাতাল নিয়ে যায়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায়, স্থানান্তরিত করে বসিরহাট জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। সাবিনার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে কলকাতা আরজি কর হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।

পুলিশের প্রাথমিক অনুমান,গ্যাসের পাইপ লিকেজ হয়ে গিয়েছিল। দেশলাই কাঠি জ্বালাতেই গ্যাস সিলেন্ডার বিস্ফোরণ হয়। দুর্ঘটনা স্থলে হাসনাবাদ থানার পুলিশ এসে তদন্ত শুরু করেছে।