বিধবা মা ও তার প্রেমিককে বেধড়ক মারধোর, মূত্রপান করানোর অভিযোগ দুই ছেলের বিরুদ্ধে

106

ওয়েব ডেস্ক, ১৮ সেপ্টেম্বরঃ যুবকের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্কে জড়িয়ে পরার অভিযোগে বিধবা মাকে বেধড়ক পেটালেন  তাঁর দুই ছেলের। পাশাপাশি মায়ের প্রেমিককেও পেটানো হয়েছে। যুগলের চুলও কেটে ন্যাড়া করে দেয় তার ছেলেরা। মায়ের প্রেমিককে মূত্রপান করানোর চেষ্টা করা হয়। ঘটনাটি ঘটেছে, রাজস্থানের নাগাউর জেলায়।     

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, দূর সম্পর্কের আত্মীয় এক অবিবাহিত (৩৫) বছরের যুবকের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন ওই বিধবা মহিলা। দিন দশেক আগে তাঁরা বাড়ি ছেড়ে পালান। কিন্তু সেই বিষয়টি মেনে নিতে পারেননি বিধবার দুই ছেলে। তাকে মাথা ন্যাড়া করে নির্যাতনের অভিযোগ উঠেছে তাদের বিরুদ্ধে। সোশ্যাল মিডিয়া মারফত এই ঘটনার খবর পেতেই মঙ্গলবার মহিলা ও তাঁর প্রেমিককে উদ্ধার করে পুলিশ৷ গ্রেপ্তার করা হয় দুই অভিযুক্ত অর্থাৎ মহিলার দুই ছেলে মতিনাথ ও রাজনাথকে৷

নাগাউরের এএসপি নীতেশ আর্য বলেন, ‘চার দিন আগে ওই নারীকে তার ছেলেরা গ্রামে ফিরে আসতে দেখেন। এরপরই তাদের দুজনকে মারধর শুরু করেন তারা। দুজনকে ন্যাড়া করে দিয়ে প্রেমিককে মূত্র পান করানোরও চেষ্টা করা হয়।’ এঘটনায় ওই নারীর দুই ছেলে মতিনাথ ও রাজনাথকে গ্রেপ্তার করা হয়েছে। আক্রান্তদের পুলিশি নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে।